সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিষেধাজ্ঞার পরও বাংলাদেশে সানি লিওন

বলিউড অ’ভিনেত্রী সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়েছে। সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সিদ্ধান্তটি জানানো হয়। কিন্তু এরপরও সানি লিওন চলে এসেছেন ঢাকায়! আর তথ্যটি সানি নিজেই জানিয়েছেন।

শনিবার (১২ মা’র্চ) বিকালে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট দেন সানি লিওন। সেখানে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকা’ম টু বাংলাদেশ’।ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’

এর আগে, শুক্রবার (১১ মা’র্চ) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে মুক্তিযু’দ্ধ জাদুঘরে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেন তথ্যমন্ত্রী। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ভা’রতীয় যে অ’ভিনয়শিল্পী দলকে ভিসা দেওয়া হয়, তাদের একজন ছিলেন সানি লিওন। কিন্তু তার সানি লিওন নামটি গো’পন করে মা’র্কিন নাগরিক পরিচয়ে আবেদন করা হয়েছিল। এভাবে পরিচয় গো’পন করে অনুমতি নেওয়া আইন-বহির্ভূত। এটি যখন মন্ত্রণালয়ের নজরে আসে, তখন তার বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

এর আগে বুধবার উপসচিব মো. সাইফুল ইস’লাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন বলা হয়, অনিবার্য সানি লিওনের আসার অনুমতি বাতিল করা হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট -এর ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ নামক চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ১০ জন ভা’রতীয় অ’ভিনয়শিল্পী ও কলাকুশলী এবং আ’মেরিকান অ’ভিনেত্রী করনজিৎ কর ওয়েভা’রসহ (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) মোট ১১ (এগারো) জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। তবে, অনিবার্য কারণে আ’মেরিকান অ’ভিনেত্রী করনজিৎ কর ওয়েভা’র (পাসপোর্ট নম্বর ৫৪৮৫৬৬৭৫৬) এর ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে বাতিল করা হলো।

এদিকে তথ্য মন্ত্রণালয় সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করলেও বাকিদের অনুমতি বহাল রাখা হয়েছে। তারা হলেন, কৌসানী মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমা’র শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তি লাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ মুখার্জি ও সুপ্রিম দত্ত।

প্রসঙ্গত, এবারসহ দ্বিতীয়বারের মতো বাংলাদেশে সানি লিওনকে প্রবেশে বাধা দেওয়া হলো। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা থাকলেও ইস’লামিক সংগঠনগুলোর বাধার মুখে বাংলাদেশের প্রবেশের অনুমতি দেওয়া হয়নি তাকে।

২০১২ সালে, তিনি পূজা ভাটের জিসম-২ নামক যৌ’নাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অ’ভিষেক করেছেন। বর্তমানে তিনি হিন্দি চলচ্চিত্রে কাজ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: