সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে জানাজার পর কবরে শম্ভুর লাশ, অতঃপর..

সিলেটের জৈন্তাপুরে ইস’লামী রীতিতে দাফন করা সনাতন ধ’র্মাবলম্বী শম্ভু দেবনাথের লা’শ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

আজ শুক্রবার ( ১১ মা’র্চ ) দুপুর ১২টায় উপজে’লার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি কবরস্থান থেকে তার লা’শ উত্তলন করা হয়।

এ সময়ে জৈন্তাপুর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল বশিরুল ইস’লাম, মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগীর আহম’দ, এসআই কাজী শাহেদ, ইউপি সদস্য অহিদুর রহমান, শরিফুল ইস’লাম, কবরস্থান উন্নয়ন কমিটির সভাপতি হাফেজ আব্দুল মুছাব্বির ফরিদ, সাধারণ সম্পাদক আকমল হোসেন চৌধুরীরসহ সম্ভু দেবনাথের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগীর আহম’দ বলেন লা’শটি ওসমানী হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে। ডিএনএ স্যাম্পুল সংগ্রহ শেষে সম্ভুর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পৃথক দু’টি ঘটনায় বেশ কয়েকজনকে থা’নায় জিজ্ঞাবাদ করা হয়েছে। ঘটনার র’হস্য উদঘাটনে আমাদের একাধিক ইউনিট কাজ করছে।

উল্লেখ্য, পু’লিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার (৫ মা’র্চ) উপজে’লার ঘাটেরচটি এলাকার বাচ্চু মিয়ার ছে’লে রাজমিস্ত্রী’ ডালিম আহম’দ (২২) কাজে গিয়ে নি’খোঁজ হন। সোমবার (৭ মা’র্চ) ঘাটেরচটি এলাকায় তারেক হাজির মৎস্য খামা’র থেকে ভাসমান অবস্থায় পরিচয়হীন লা’শটি উ’দ্ধারকালে এটি ডালিমের লা’শ বলে দাবি করেন স্বজনরা।

পু’লিশও নি’খোঁজের পরিবারের কথায় বিশ্বা’স করে ময়না ত’দন্ত শেষে লা’শটি হস্তান্তর করে। এরপর ইস’লামিক রীতি অনুসারে তার জানাজার নামাজ শেষে দাফন করা হয়।দাফনের পর জানা গেলো খু’ন হওয়া যুবকটি ছিলেন সনাতন ধ’র্মাবলম্বী। তার নাম শম্ভু দেবনাথ (২৪)।

তিনি কানাইঘাট উপজে’লার লামা ঝিঙ্গাবাড়ির শৈলেস চন্দ্র নাথের ছে’লে।

শুক্রবার (৪ মা’র্চ) গরু চরাতে গিয়ে তিনি নি’খোঁজ হয়েছিলেন। এ ঘটনায় পরদিন শনিবার (৫ মা’র্চ) তার মামা সে’নানীবাস সংলগ্ন চোয়াবহর গ্রামের বাসিন্দা পরিমল দেবনাথ সিলেট নগরীর শাহপরাণ (র.) থা’নায় সাধারণ ডায়েরি করেন।

তাহলে যাকে দাফন করা হলো-সে কে? এমন ঘুরপাকে পড়ে শুরু হয় ডালিমের সন্ধান। মঙ্গলবার বিকেলে পু’লিশের উর্ধ্বতন কর্মক’র্তারাও জৈন্তাপুর থা’না ও ঘটনাস্থল পরিদর্শন করেন। কর্মক’র্তারা থা’না পু’লিশকে নির্দেশ দেন আশপাশের এলাকা খুঁজে দেখতে।

মঙ্গলবার রাত ১০টার দিকে থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তার নেতৃত্বে পু’লিশ ডালিমের খুঁজে বের হয়। এরপর রাত ২টার দিকে ঘাঠেরচটি নায়াটিলা জামে ম’সজিদ সংলগ্ন একটি কৃষি জমিতে মাটি চাপা অবস্থায় ডালিমের গলাকা’টা লা’শ উ’দ্ধার করে পু’লিশ। ঘটনাস্থলে ডালিমের ফিঙ্গার ম্যাচ করে সনাক্ত করা হয়।

এ ব্যাপারে সিলেট জে’লার অ’তিরিক্ত পু’লিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান গণমাধ্যমেকে বলেন, মৎস্য খামা’র থেকে উ’দ্ধার হওয়া লা’শটি ছিল শম্ভু দেবনাথের। আম’রা তা পরে নিশ্চিত হতে পারি। কিন্তু ডালিমের স্বজনরা লা’শটি তার দাবি করে ময়না ত’দন্তের পর নিয়েই দাফন করেন। লা’শ পঁচে গলে যাওয়ায় সনাক্ত করা সম্ভব হচ্ছিল না। কেবল ধারণা থেকে তারা সেটি ডালিমের বলে দাবি করেছিলেন। তবে হাউজিংয়ের জমি থেকে উ’দ্ধার হওয়া লা’শটি রাজমিস্ত্রী’ ডালিম আহম’দের। উভ’য় লা’শটি সনাক্ত হয় ফিঙ্গার প্রিন্টে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: