সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাবির ৬ শিক্ষার্থী পেলেন স্কলারশিপ অ্যাওয়ার্ড

শাহ’জালাল বিজ্ঞান ও প্রযু’ক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের ৬ শিক্ষার্থী ‘পিটার হোর অ্যান্ড মোস্তাক রহমান স্কলারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পেয়েছেন।

বৃহস্পতিবার (১০ মা’র্চ) দুপুরে নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আ ফ ম জাকারিয়া কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

অ্যাওয়ার্ডপ্রাপ্তদের মধ্যে রয়েছেন, স্নাতক শেষ বর্ষ থেকে ফিমেল ক্যাটাগরিতে তাসপিয়া মোহান্ম’দ মেরিনা, মেল ক্যাটাগরিতে যৌথভাবে তাওফিকুর রহমান নিহাল ও মাসুম বিল্লাহ। স্নাতক প্রথম বর্ষ থেকে ফিমেল ক্যাটাগরিতে চৌধুরী আনিকা ফারাহ, মেল ক্যাটাগরিতে যৌথভাবে সাদিকুর রাহমান ও সম্রাজ পল।

অ্যাওয়ার্ড প্রদানকালে উপস্থিত ছিলেন, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক এ কে এম মাজহারুল ইস’লাম, বিভাগীয় প্রধান অধ্যাপক আ ফ ম জাকারিয়া, সহযোগী অধ্যাপক ড. চৌধুরী ফারহানা ঝুমা, সহকারী অধ্যাপক মনযুর-উল হায়দার, প্রভাষক নাবিলা কাউসার প্রমুখ।

এ বিষয়ে বিভাগীয় প্রধান অধ্যাপক আ ফ ম জাকারিয়া বলেন, এবারের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পিটার ও মোস্তাক এর উপস্থিত থাকার কথা ছিল কিন্তু পিটার এর অকাল মৃ’ত্যু ও করো’না পরিস্থিতির কারণে ট্রাস্টিদের কেউ আসতে পারেনি। নৃবিজ্ঞান বিভাগ এজন্যে কৃতজ্ঞ। আমাদের কিছু প্রচেষ্টা আছে যাতে শিক্ষার্থীদের উৎসাহ বৃদ্ধির জন্যে আরো কয়েকটি স্কলারশিপ এর ব্যবস্থা করা যায়। এ ব্যাপারে আমাদের এল্যুম্নিরা এগিয়ে আসবেন বলে প্রত্যাশা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: