সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে গৃহবধু প্রে’মিকার সাথে দেখা করতে এসে জীবন-মৃ’ত্যুর সন্ধিক্ষণে!

সিলেটে মধ্যরাতে প্রে’মিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন যুবক মান্নান। সেখানে চো’র স’ন্দেহে খেলেন ধাওয়া। অবস্থা বেগতিক দেখে প্রে’মিক চার তলায় ছাদে উঠে দিলেন লাফ। তারপরই ঘটলো ভ’য়ঙ্কর দুর্ঘ’টনা। সোজা পড়লেন চোখা একটি রডের উপর। রড শরীরের ঘাড়ের পাশ দিয়ে ঢুকে সোজা বের হয়ে গেলো পেটের পাশ দিয়ে। সেই প্রে’মিক মান্নান এখন জীবন-মৃ’ত্যুর সন্ধিক্ষণে। উন্নত চিকিৎসার জন্য তাকে নেওয়া হয়েছে ঢাকায়।

রোববার দিবাগত (৭ মা’র্চ) রাত সাড়ে ১২টার দিকে সিলেট নগরীর এয়ারপোর্ট থা’নাধীন কাকুয়ারপাড় এলাকায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পু’লিশ সূত্র জানায়, কাকুয়ারপাড় এলাকার চারতলা একটি বাড়ির এক ইউনিটে থাকা এক গৃহবধূর সঙ্গে একই বাসার ভাড়াটে মান্নানের পর’কী’য়া প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। সেই প্রে’মের টানে রবিবার রাত ১২টার দিকে প্রে’মিকার ঘরে ঢুকার চেষ্টা করেন মান্নান। এসময় প্রতিবেশিরা চো’র মনে করে চি’ৎকার শুরু করলে প্রে’মিক মান্নান দৌঁড়ে ৪ তলা বাসাটির ছাদে ওঠে পড়েন। ধ’রা পড়া এড়াতে এসময় তিনি ছাদ থেকে লাফ দেন। কিন্তু সোজা মাটিতে না পড়ে গিয়ে পড়েন একটি পিলারের চোখা রডের উপর। তখন রডটি সেই প্রে’মিক মান্নানের ঘাড়ের বাম পাশ দিয়ে ঢুকে একেবারে পেটের ডান পাশ দিয়ে বের হয়ে যায়। ঘটনাস্থলেই তার শরীর থেকে প্রচুর র’ক্তক্ষরণ হয়।

খবর পেয়ে এয়ারপোর্ট থা’নার একদল পু’লিশ ঘটনাস্থলে গিয়ে মান্নানকে রড কে’টে উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করে। কিন্তু তার অবস্থা আশ’ঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন- এয়ারপোর্ট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা খান মো. মাইনুল জাকির।

তিনি জানান, ‘গভীর রাতে লোহার রডে ঝুলে থাকা মান্নান নামের ওই যুবককে রড কে’টে উ’দ্ধার করেছি আম’রা। ওই যুবক বিমানবন্দরের সিকিউরিটি সহকারী। যুবকটির অবস্থা শোচনীয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।’

ওসি জানান- ‘শুনেছি অ’পারেশন সাকসেসফুল হয়েছে। এখন বাচা-ম’রা আল্লাহর ইচ্ছা।’ তবে এ ঘটনা কোনো মা’মলা হয়নি বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: