সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে পু’লিশের ‘নি’র্যা’তনে মৃ’ত্যু’ পিবিআইকে ত’দন্তের নির্দেশ

সুনামগঞ্জের শান্তিগঞ্জে পু’লিশের নি’র্যা’তনে উজির মিয়ার মৃ’ত্যুর অ’ভিযোগ এনে দুই পু’লিশ কর্মক’র্তার নামে আ’দালতে মা’মলার আবেদন গ্রহণ করে পিবিআইকে ত’দন্তের নির্দেশ দিয়েছেন।

বুধবার (২ মা’র্চ) বিকেল ৩ টার দিকে জে’লা ও দায়রা জজ আ’দালতের বিচারক ওয়াজিদুজ্জামান শিকদার এ রায় দেন।

নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর খায়রুল কবির রুমেন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে নি’হত উজির মিয়ার স্বজনরা পু’লিশের নি’র্যা’তনে উজির মিয়ার মৃ’ত্যুর অ’ভিযোগে করে ৪ ঘণ্টাব্যাপী পাগলা বাজারে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করে। পরে প্রশাসনের আশ্বা’সে এলাকাবাসী অবরোধ প্রত্যাহার করেন।

গত বুধবার ৯ ফেব্রুয়ারি রাতে একটি গরু চু’রির মা’মলার স’ন্দেহ জনক আ’সামি হিসেবে নিজ বাড়ি থেকে নি’হত উজির মিয়াকে গ্রে’প্তার করে শান্তিগঞ্জ থা’না পু’লিশ।

বৃহস্পতিবার ১০ ফেব্রুয়ারি আ’দালত থেকে জামিন পেয়ে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসেন।

২১ ফেব্রুয়ারি উজির মিয়া নিজ বাড়িতে অ’সুস্থতা আরও বাড়লে স্থানীয় কৈতক হাসপাতা’লে তাকে নিয়ে যাওয়া হয়। হাসপাতা’লে কর্তব্যরত ডাক্তার তাকে মৃ’ত ঘোষণা করেন।

গত রোববার (২৭ ফেব্রুয়ারি) উজির মিয়াকে নি’র্যা’তনের অ’ভিযোগে শান্তিগঞ্জ থা’নার এস আই দেবাশীষ সুত্রধরকে ক্লোজড করে সুনামগঞ্জ পু’লিশ লাইনে সংযু’ক্ত করা হয়।

প্রসঙ্গত, উজির মিয়াকে ৯ ফেব্রুয়ারি রাতে গ্রে’প্তারের সময় সাবইন্সপেক্টর দেবাশীষ সুত্রধর ও তখনকার দায়িত্ব প্রাপ্ত (ওসি) আলাউদ্দিন এসআই পার্ডন কুমা’র সিংহ ও এএসআই আক্তারুজ্জামানসহ পু’লিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এই পু’লিশ কর্মক’র্তাদের বি’রুদ্ধে উজির মিয়াকে মা’রধরের অ’ভিযোগ তুলেছে নি’হতের পরিবার। গ্রে’প্তারের সময় এসআই দেবাশীষ উজির মিয়ার মা’থায় আ’ঘাত করেছেন বলেও অ’ভিযোগ আনা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: