সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুই দিনের রিমান্ডে সিলেটের পপি

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চু’রির ঘটনায় গ্রে’প্তার হওয়া সীমা বেগম পপিকে (৩৫) গতকাল দুই দিনের রি’মান্ডে নিয়েছে পু’লিশ।

রি’মান্ড শেষে কাল বৃহস্পতিবার (৩ মা’র্চ) তাকে আ’দালতে প্রেরণ করা হবে । সীমা বেগম পপির বাড়ি হবিগঞ্জের লাখাইয়ের বিরুন্ডা গ্রামে। তবে দীর্ঘদিন ধরে সিলেট নগরীর শাহ’জালাল উপশহরে বাস করছে। লোকজনের পকেট ও ভ্যানিটি ব্যাগ কা’টা তার মূল পেশা বলে জানা গেছে।

তথ্যটি নিশ্চিত করে কোতোয়ালি থা’নার ভা’রপ্রাপ্ত কর্তক’র্তা (ওসি) মুহাম্ম’দ আলী মাহমুদ জানান, পপির কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। সেগুলো যাচাই করা হচ্ছে।

জানাযায়, মানুষের পকেট ছিনতাই ছাড়াও পপি মা’দক ব্যবসা, অসামাজিক কার্যকলাপ, মা’রধরসহ নানা অ’নৈতিক কাজে সাথে জ’ড়িত। এসব কারণে কয়েক বার পু’লিশ আ’ট’ক করলেও র’হস্যজনক কারণে দ্রুত ছাড়া পেয়ে যায়।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভ্যাকসিন দিতে আসা লোকজনের ভিড়ে এক নারীর স্বর্ণের হার ও দুল চু’রি করেন। পরে আরেক নারীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের সময় উপস্থিত জনতা তাকে হাতে-নাতে আ’ট’ক করে পু’লিশের তুলে দেন । এ ঘটনায় ওই দিনই তার বি’রুদ্ধে সিলেট কোতোয়ালি থা’নায় ফাহমিদা নামের এক নারী মা’মলা দায়ের করেন।

মা’মলা দায়েরের পরদিন (২৮ ফেব্রুয়ারি) পপিকে আ’দালতে প্রেরণ করে রি’মান্ডের আবেদন করলে দুই দিনের রি’মান্ড মঞ্জুর করে আ’দালত।

পু’লিশ ও ভিকটিম সূত্রে জানা যায়, রবিবার দুপুর দেড়টার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভ্যাকসিন নিতে আসেন এক বৃদ্ধ মহিলা লিফটে করে ৫তলায় ওঠার সময় তার পাশে দাঁড়িয়ে ছিলেন পপি। এ সময় বৃদ্ধাকে ধরে রাখার ভান করে মুহুর্তে তার দুই ভরি ওজনের গলার হার ও কানের স্বর্ণের দোল চু’রি করে নিয়ে পালায় পপি। লিফট থেকে বেরিয়েই ফাহমিদা নামের আরেক মহিলার ভ্যানিটি ব্যাগ থেকে টাকা চু’রি করতে গিয়ে হাতে-নাতে ধ’রা পড়ে।

অ’ভিযোগ রয়েছে পপি জিনিসপত্র চু’রি করে দ্রুত তার চক্রের সদস্যদের হাতে পাচার করে দেয়। ফলে পরবর্তীতে তল্লা’শি চালালেও তার কাছ থেকে কিছু উ’দ্ধার করা সম্ভব হয় না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: