সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অভিযুক্ত এসআই দেবাশীষ ক্লোজড

সুনামগঞ্জ সংবাদদাতা :

সুনামগঞ্জের শান্তিগঞ্জে পুলিশের নির্যাতনে উজির মিয়ার (৪২) মৃত্যুর ঘটনায় অভিযুক্ত এসআই দেবাশীষ সূত্রধরকে দিরাই থানা থেকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ। এর আগে বুধবার বিকেলে তাকে দিরাই থানায় বদলি করা হয়। অভিযুক্ত এসআই দেবাশীষ সূত্রধরের দিরাই থানায় বদলির খবরটি জানার পর সচেতন দিরাইবাসীর মাঝে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। শনিবার বিকেলে মৃত উজির মিয়ার বাড়িতে গিয়ে পরিবারের লোকদের সাথে সাক্ষাৎ করেন সিেেলটের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার। এর আগের দিন সাক্ষাৎ করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

পারিবারিক সূত্রে জানা যায়, উজির মিয়া ছোটখাটো ব্যবসায়ী ছিলেন। গত ৯ ফেব্রুয়ারি গভীর রাতে বাড়ি থেকে উজির মিয়াকে ধরে নিয়ে যায় শান্তিগঞ্জ থানার পুলিশ। থানায় নিয়ে তাঁর ওপর নির্যাতন চালানো হয়। পরদিন তাঁকে একটি চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ। ওইদিনই আদালত থেকে উজির মিয়া জামিনে ছাড়া পান। বাড়িতে আসার পর উজির মিয়ার সারা শরীরে নির্যাতনের চিহ্ন দেখতে পান পরিবারের সদস্যরা।

এরপর উজির মিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচদিন চিকিৎসা শেষে বাড়ি আসার পর সোমবার সকালে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উজির মিয়ার পরিবারের অভিযোগ, শান্তিগঞ্জ থানার উপপরিদর্শক দেবাশীষ সুত্রধর, পার্ডন কুমার সিংহ ও আক্তারুজ্জামান হেফাজতে নিয়ে উজির মিয়াকে ব্যাপক নির্যাতন চালিয়েছেন। এ ঘটনায় জেলা প্রশাসন ও পুলিশের করা পৃথক দুটি কমিটি তদন্ত কাজ করছে।

সার্বিক বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ বলেন, ‘ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। যেহেতু আমাদের দু’একজন সদস্যকে নিয়ে কথা উঠেছে। তাই বিষয়টি আমরা আরও বেশি গুরুত্ব দিয়ে দেখছি। রোববার এসআই দেবাশীষ সূত্রধরকে দিরাই থানা থেকে সুনামগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: