সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

কুলাউড়া প্রতিনিধি :

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে নিজে তদারকি করেন বিধায় পিছিয়ে পড়া আদিবাসী জাতি আজ ধাপে ধাপে বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ কুলাউড়ার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ ও বাই-সাইকেল বিতরণ করা হচ্ছে।

রোববার কুল্উাড়ায় সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ ও বাই-সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা, কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ (অবঃ) সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক আতিকুর রহমান আখই, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান মান্না, সাংবাদিক আজিজুল ইসলাম ও মিন্টু দেশওয়ারা, আদিবাসি নেত্রী ফ্লোরা বাবলি তালাং।

সভাশেষে প্রধান অতিথি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাথমিকের ২০ জনের প্রত্যককে ২৪০০ টাকা ও উচ্চ বিদ্যালয়ের ১০ জনের প্রত্যেককে ৬৪০০ টাকাসহ মোট ১ লাখ ১২ হাজার টাকা এবং ২৫ জনের মধ্যে ১টি করে বাই-সাইকেল বিতরণ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: