সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সদর উপজেলার বিশিষ্ট মুরব্বী সাবেক শ্রমিক নেতা জালাল উদ্দিনের ইন্তেকাল,দাফন সম্পন্ন

বৃহত্তর টুকেরবাজার এলাকার বিশিষ্ট মুরব্বী,সিলেট জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সাবেক সেক্রেটারি ও সভাপতি,সদর উপজেলার বিশিষ্ট মুরব্বী টুকের বাজার নয়গ্রাম পঞ্চায়েত কমিটির যুগ্ম আহবায়ক ও টুকেরবাজার পীরপুর নিবাসী হাজী জালাল উদ্দীন বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় সিলেট নগরির একটি প্রইভেট হাসপাতালে ইন্তেকাল করেন।

মৃত্যকালে তাঁর বয়স ছিল ৭a৭ বছর। তিনি ছেলে,মেয়ে ভাই বোন সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনাগ্রহী রেখে গেছেন। জালাল উদ্দীনের মৃত্যুর সংবাদ শুনে একনজরে তাঁর বাড়িতে দেখতে যান সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ সহ বিভিন্ন ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়াম্যান, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শ্রমিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষ।

বুধবার বাদ আছর টুকেরবাজার শাহী ঈদগাহ মাঠে হাজারো মানুষের অংশগ্রহণে মরহুমের জানাযার নামায অনুষ্ঠিত হয়,পরে পীরপুর জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে সমাহিত করা হয়। জানাযা পূর্ববর্তী মরহুম জালাল উদ্দিনের স্মৃতি ও কর্মময় জীবন নিয়ে সংক্ষিপ্ত স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অধ্যাপক শফিকুর রহমান, সিলেট জেলা বিএনপি’র নেতা তারেক কালাম, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,সাবেক চেয়াম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন, উদ্দিন,সিলেট সদর উপজেলা বিএনপি সভাপতি মোঃ আবুল কাশেম,সাবেক সাধারন সম্পাদক ফারুক আহমদ, সিলেট অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, সিলেট জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ,মরহুমের ছোটভাই ও টুকেরবাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নেফাজ উদ্দীন, ছেলে জাবেদ হোসেন। জানাযার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী নেতৃবৃন্দ ও প্রতিনিধি সহ সর্বস্তরের হাজার হাজার লোকজন উপস্হিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: