সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে সড়ক অবরোধের সময় লা’শের ওপর দিয়ে চলে গেল ইউএনওর গাড়ি!

পু’লিশি নি’র্যা’তনে যুবকের মৃ’ত্যুর অ’ভিযোগে সড়কের ওপর লা’শ নিয়ে জনতার বি’ক্ষোভের সময় লা’শ মাড়িয়ে চলে যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজে’লার নির্বাহী কর্মক’র্তাকে বহনকারী একটি গাড়ি। হাজারো জনতার মধ্যদিয়ে দ্রুত গাড়িটি চলে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরের পর দক্ষিণ সুনামগঞ্জে পু’লিশি নি’র্যা’তনে মৃ’ত্যুর অ’ভিযোগে রাস্তায় লা’শ নিয়ে মানববন্ধন ও সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ জনতা। এর মধ্যে একটি গাড়ি সেই ম’রদেহকে চাপা দিয়ে এগিয়ে যায়। গাড়িটিতে বসা ছিলেন স্থানীয় উপজে’লা নির্বাহী কর্মক’র্তা। তবে গাড়িটি উপজে’লার সহকারী কমিশনারের।

সোমবার দুপুরের পর ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের পাগলাবাজার এলাকায়। এলাকাবাসীর অ’ভিযোগ, বি’ক্ষোভস্থলে ইউএনও’র গাড়ি আসলে এলাকাবাসী বি’ক্ষোভ প্রদর্শন করেন। এই ঘটনায় গাড়ির চালক দ্রুত সরে যেতে চাইলে ম’রদেহের উপর গাড়ি তুলে দেন। এতে জনতা উত্তেজিত হয়ে গেলে বেপরোয়া গাড়ি চালিয়ে স্থান ত্যাগ করে।
ভিডিওতে দেখা যায়, শান্তিগঞ্জ উপজে’লার সহকারী কমিশনার সখিনা আক্তারের গাড়ি আসে ঘটনাস্থলে। জনতা গাড়িটিকে সামনে যেতে বাধা দিলে চালক না থেমে রাস্তায় রাখা উজির মিয়ার লা’শকে চাপা দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। সে সময় জনতা রাস্তায় নেমে এলে বেপরোয়া গতিতে স্থান ত্যাগ করে ইউএনওর গাড়ি।

প্রত্যক্ষদর্শী উজির মিয়ার চাচা মখলেছুর রহমান বলেন, লা’শটা রাস্তায় রাখা। ইউএনও সাহেব তো নামিয়া আম’রার কথা শুনতে পারতা। কিন্তু তাইন গাড়ি দিয়া ম’রা লা’শটারে চাপা দিয়া গেলা। আম’রা এমন ইউএনও চাই না।

অ’ভিযোগ অস্বীকার করে ইউএনও মো. আনোয়ার উজ জামান বলেন, ম’রদেহকে গাড়ি চাপা দেয়া হয়নি। উত্তেজিত জনতা আমা’র গাড়ির দিকে হা’মলা চালায় এবং গাড়ির কাঁচে আ’ঘাত করতে থাকে। এ সময় ড্রাইভা’র লা’শটির পাশ কাটিয়ে চলে যায়। যারা এই অ’ভিযোগ করছেন সেগুলো মিথ্যা। এমন কিছু সেখানে হয়নি।

অ’তিরিক্ত জে’লা ম্যাজিস্ট্রেট আনোয়ার উল হালিম বলেন, ঘটনায় যেই জ’ড়িত থাকুক এর দায় তাকেই নিতে হবে। প্রশাসন এর দায় নিবে না। ত’দন্ত সা’পেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

লা’শের উপর দিয়ে গাড়ি ওঠার ব্যাপারে তিনি বলেন, এটি ভুলবশত হয়ে থাকতে পারে। এমনটা হওয়ার কথা নয়।

উল্লেখ্য, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজে’লায় চু’রির মা’মলায় আ’ট’কের পর জামিনে মুক্তি পাওয়ার ১১দিন পর চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান উজির মিয়া নামে একজন। তার মৃ’ত্যুর পর স্বজনরা অ’ভিযোগ করেন, আ’ট’ক অবস্থায় পু’লিশ তাকে নি’র্যা’তন করেছে। নি’র্যা’তনের কারণে তিনি অ’সুস্থ হন এবং মা’রা যান।

স্বজন ও এলাকাবাসী উজির মিয়ার ম’রদেহ নিয়ে সোমবার বিকেল ২টার দিকে অবস্থান নেন পাগলাবাজার এলাকায়। তারা অ’ভিযোগ করেন, শান্তিগঞ্জ থা’নার তিন এসআই থা’না হাজতে নি’র্যা’তন করেন উজিরকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: