সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকারের কথায় মনে হয় তারা দেশকে সোনা দিয়ে মুড়িয়ে দিয়েছে: মির্জা ফখরুল

সরকার উন্নয়নের নামে লুটপাট করছে- এমন অভিযোগ তুলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের কাছে লুটপাটই হচ্ছে উন্নয়ন। প্রকৃতপক্ষে দেশে আওয়ামী লীগের লোকজনের উন্নয়ন হয়েছে। তারা কোটিপতি হয়েছেন। তারা বিদেশে বেগমপাড়া তৈরি করেছেন।

আজ শুক্রবার বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রচনা প্রতিযোগিতা কমিটির উদ্যোগে জাতীয় ও বিভাগীয় পর্যায়ের রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের নাম ঘোষণার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এর আয়োজন করা হয়।

১২ স্তরে ১২টি বিষয়ে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ৪১৯ জন প্রতিযোগী অংশ নেয়। তাদের মধ্য থেকে জাতীয় পর্যায়ে ১৭ জন এবং বিভাগীয় পর্য়ায়ে ৭৯ জন বিজয়ী হয়।

মির্জা ফখরুল বলেন, আজ পত্রিকায় এসেছে বাংলাদেশের অর্থনৈতিক স্বাধীনতার সূচক কোথায় গিয়ে দাঁড়িয়েছে। হ্যারিটেজ ফাউন্ডেশন আন্তর্জাতিক সংস্থা আছে তারা এই বিষয়ে যে জরিপ করেছে সেখানে তারা বলেছে, এখন ১৭৭টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থা হচ্ছে ১৩৭তম। ২০২১ সালে ছিল ১২০তম। অর্থাৎ ১৭ ধাপ নিচে নেমে গেছে। অথচ এরা (সরকার) সারাক্ষণ চিৎকার করছে উন্নয়ন উন্নয়ন উন্নয়ন। মনে হয়, গোটা বাংলাদেশকে তারা সোনা দিয়ে মুড়িয়ে দিয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, সরকার গণতন্ত্রকে ধবংস করেছে, নির্বাচনী ব্যবস্থাকে ধবংস করে দিয়েছে। একটা প্রশ্ন উঠছে আমরা সার্চ কমিটিতে নাম দেইনি কেন? আরে এটা তো তাদের শুধু প্রহসন না, এটা জনগণের সাথে চরম প্রতারণা। আমরা বিগত নির্বাচনগুলোতে দেখেছি তারা ক্ষমতা ধরে রাখার জন্য তাদের নিজস্ব লোকজন দিয়ে নির্বাচন কমিশন বানিয়েছে। তারা যে নির্বাচন করে তাতেই বলে আমরা তো জিতে গেছি। তবে দেশের জনগণ আর সেই ফাঁদে পা দেবে না।

রচনা প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দারের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক এ বি এম ওবায়দুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং সদস্য সচিব আবদুস সালাম বক্তব্য রাখেন। সূত্র: কালের কণ্ঠ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: