সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে দরপত্র ছিনতাই, যুবলীগ নেতাসহ আটক ৫

সুনামগঞ্জ সদর হাসপাতা’লে প্রায় সাড়ে তিন কোটি টাকার এমএসআর সামগ্রী (ওষুধপত্র) সরবরাহকারী নিয়োগের দরপত্র জমা দিতে বাধা প্রদান ও ছিনতাইয়ের ঘটনায় যুবলীগ নেতাসহ ৫ জনকে আ’ট’ক করেছে পু’লিশ। বুধবার (১৬ ফেব্রুয়ারি) তাদের আ’ট’ক করা হয়।

আ’ট’ক পাঁচজন হলেন— সুনামগঞ্জ সদর উপজে’লা যুবলীগের সভাপতি শেখ এহসান উজ্জ্বল, যুবলীগের কর্মী তাজুল ইস’লাম, আরপিননগরের বাসিন্দা রিগ্যান, শহরতলির মাইজবাড়ির বাসিন্দা হাফিজুর রহমান লিটন ও রাজবাড়ি জে’লার পাংশার শাওন আহম’দ।

পু’লিশ জানায়, বুধবার সকাল ৮টা ৫০ মিনিটে সুনামগঞ্জ সদর হাসপাতা’লের সাড়ে তিন কোটি টাকার এমএসআর সামগ্রী সরবরাহের ঠিকাদার নিয়োগের দরপত্রে অংশগ্রহণের জন্য ঢাকা থেকে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের গাড়ি হাসপাতাল কমপ্লেক্সে আসে। এ সময় কয়েকজন তরুণ গাড়িকে ঘিরে দাঁড়ায়। কয়েক মিনিটের মধ্যে তারা গাড়িটি নিয়ে হাসপাতাল কমপ্লেক্সের বাইরে চলে যায়। সেখান থেকে ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের দরপত্র ছিনিয়ে নেয় তারা।

একইভাবে সকাল ৯টা ৪৬ মিনিটে সুনামগঞ্জ সদর হাসপাতা’লের তিনতলায় ঢাকা থেকে আসা একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের কয়েকজনকে টানা-হেঁচড়া করতে দেখা যায় কয়েকজন যুবককে। শহরের হাজীপাড়ার গণপূর্ত অফিসের সামনে দরপত্র নিয়ে ঢোকার সময় ঢাকা থেকে আসা একটি ঠিকাদারী প্রতিষ্ঠানকে বাধা দেওয়ার এ ঘটনা ঘটে।

দরপত্র কার্যক্রমে বাধা দেওয়ার ঘটনা সঙ্গে সঙ্গে পু’লিশকে জানান হাসপাতা’লের তত্ত্বাবধায়ক ডা. মো. আনিসুর রহমান। পরে পু’লিশ গিয়ে সিসিটিভির ফুটেজ দেখে জ’ড়িত ৪ জনকে আ’ট’ক করে। একই সময়ে হাজীপাড়া এলাকা থেকে পু’লিশ আরেকজনকে আ’ট’ক করে।

সুনামগঞ্জ জে’লা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল বলেন, ঘটনায় জ’ড়িতরা অন্যায় কাজ করে থাকলে এটি তাদের ব্যক্তিগত দায়। সুনামগঞ্জ সদর উপজে’লা যুবলীগের শেখ এহসান উজ্জ্বলকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়ার জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ সদর হাসপাতা’লের তত্ত্বাবধায়ক ডা. আনিসুর রহমান জানান, দরপত্র জমা দিতে বাধা প্রদান ও দরপত্র ছিনিয়ে নেওয়ার ঘটনা পু’লিশকে জানানোর পর তারা এসে কয়েকজনকে গ্রে’প্তার করেছেন। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দরপত্র প্রক্রিয়া স্থগিত রাখা হয়েছে।

সুনামগঞ্জ সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, হাসপাতা’লের সিডিউল ছিনতাইয়ের ঘটনায় সদর উপজে’লা যুবলীগের সভাপতিসহ ৫ জনকে আ’ট’ক করা হয়েছে। বাকিদের পরিচয় নিয়ে জানানো হবে।

পু’লিশ সুপার মো. মিজানুর রহমান জানান, হাসপাতা’লের সাড়ে তিন কোটি টাকার দরপত্র প্রক্রিয়ায় বাধা দেওয়ার ঘটনায় ৫ জনকে আ’ট’ক করা হয়েছে। তাদের বি’রুদ্ধে মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: