সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন, সভাপতি এম’দাদ, সম্পাদক তাইসীর

যু’ক্তরাজ্যে বাংলা মিডিয়ার সবচেয়ে বড় প্রতিনিধিত্বশীল সংগঠন লন্ডন বাংলা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন ও সাধারণ নির্বাচন শেষ হয়েছে। ৩০ জানুয়ারি পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট ভেন্যুতে এক উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন হয়।

নির্বাচন গত বছর হওয়ার কথা থাকলেও মহামা’রির কারণে তা স্থগিত করা হয়। দীর্ঘদিন পর আবার নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় লন্ডনে মিডিয়া অঙ্গনে ছিল উৎসবমুখর পরিবেশ।

নির্বাচনে দুটি প্যানেল ‘এমাদ-তাইছির-মুরাদ’ এবং ‘সাত্তার- মোসলেহ- সালেহ’ এর মোট ৩০ জন ও স্বতন্ত্র হিসেবে তিনজনসহ মোট ৩৩ জন প্রার্থী ১৫টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন।

এতে ক্লাবের বর্তমান সভাপতি মোহাম্ম’দ ইম’দাদুল হক চৌধুরী ১৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্ম’দ আব্দুস সাত্তার পেয়েছেন ১২৮টি ভোট।

এছাড়া সাধারণ সম্পাদক পদে তাইসির মাহমুদ ১৭৬টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মু’সলেহ উদ্দিন আহম’দ পেয়েছেন ১৩১টি ভোট। কোষাধ্যক্ষ পদে সালেহ আহম’দ ১৭৮টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল কাদির চৌধুরী মুরাদ পেয়েছেন ১২০টি ভোট।

অন্যান্যদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- অ্যাসিসটেন্ট ট্রেজারার মোহাম্ম’দ আব্দুল কাইয়ুম ১২৫ ভোট, অরগানাইজিং সেক্রেটারি ইম’রান আহম’দ ১৬১ ভোট, মিডিয়া অ্যান্ড আইটি সেক্রেটারি মোহাম্ম’দ আব্দুল হান্নান ১৭৫ ভোট, ইভেন্ট অ্যান্ড ফ্যাসিলিটিস সেক্রেটারি মোহাম্ম’দ রেজাউল করিম মৃধা ১৭৪ ভোট।

নির্বাহী সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন- আহাদ চৌধুরী বাবু ২১৬ ভোট, নাজমুল হোসেন ১৭৩ ভোট, আনোয়ার শাহ’জাহান ১৫৪ ভোট, সরওয়ার হোসেন ১৪৮ ভোট, শাহনাজ সুলতানা ১৪৭ ভোট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: