সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাটে যুবককে কু’পিয়ে হ’ত্যা

সিলেটের কানাইঘাটে ফরিদ উদ্দিন নামের যুবককে নৃ’শংসভাবে কু’পিয়ে হ’ত্যা করেছে দুবৃত্তরা। উপজে’লার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের বড়খেওড় এলাকায় সোমবার বিকেল অনুমান সাড়ে ৪টার দিকে বড়খেওড় গ্রামে এফঅাইবিডিবি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই ঘটনাটি ঘটে। নি’হত যুবক ফরিদ উদ্দিনের বাড়ি স্থানীয় খাসাড়ীপাড়া গ্রামে। তার পিতার নাম রফিক উদ্দিন বলে জানা গেছে।

এ হ’ত্যাকা’ন্ডের খবর পেয়ে ঘটনাস্থল এলাকায় রয়েছেন কানাইঘাট থা’নার অফিসার ইনচার্জ তাজুল ইস’লাম পিপিএম। পু’লিশ নি’হতের লা’শ উ’দ্ধার করে সিলেট ম’র্গে প্রেরণ করবে বলে পু’লিশ সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন দুবৃত্তদের হা’মলায় নি’হত ফরিদ উদ্দিন মোটরসাইকেলযোগে বিকেল সাড়ে ৪টার দিকে তার ভায়রা শাহীন আহম’দ নিয়ে স্থানীয় মমতাজগঞ্জ বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। বড়খেওড় এফআইবিডিবি স্কুলের সামনে আসা মাত্র কয়েকজন দুবৃত্ত ধারালো অ’স্ত্র শস্ত্র নিয়ে ফরিদ উদ্দিনের গতিরোধ করে তার উপর অ’তর্কিত হা’মলা চালায়। দুবৃত্তরা ফরিদ উদ্দিনের দুই পা ও হাতে ধারলো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে গুরতর র’ক্তাক্ত জ’খম করলে প্রচুর র’ক্তক্ষরণে ঘটনাস্থলেই তার ম’র্মা’ন্তিক মৃ’ত্যু হয়। এসময় ফরিদ উদ্দিনের সাথে থাকা তার ভায়রা শাহীন আহম’দও আ’হত হয়। তবে কারা ফরিদ উদ্দিনকে কু’পিয়ে হ’ত্যা করেছে তাদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

নি’হতের আত্মীয় স্বজনরা জানান, ফরিদ উদ্দিন তার ফেসবুকের নিজস্ব আইডিতে এনাম খান নামে এক ব্যক্তি তাকে দেখে নেবে বলে হু’মকি দিয়েছিল। যা গত কয়েকদিন থেকে ফরিদ উদ্দিন তার ফেসবুক আইডিতে পোস্ট দিয়ে অাসছিলেন। এর জের ধরে এ হ’ত্যাকা’ন্ডটি ঘটতে পারে বলে তারা ধারণা করছেন।

থা’নার ওসি তাজুল ইস’লামের সাথে যোগাযোগ করা হলে তিনি দুবৃত্তদের হাতে ফরিদ উদ্দিন নামে এক যুবক নি’হত হয়েছেন বলে জানান। হ’ত্যাকা’ন্ডের সাথে জ’ড়িতদের পরিচয় সনাক্ত করে তাদের অাট’ক করতে এলাকায় পু’লিশি অ’ভিযান চলছে বলে জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: