সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের ষষ্ঠ ধাপে সিলেট বিভাগের ২৫টি ইউনিয়নে সোমবার (৩১ জানুয়ারি) শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া সিলেটে অনুষ্ঠিত হয়েছে এ ধাপের ইউপি নির্বাচন। ভোটগ্রহণ শেষে এবার চলছে গণনা।

এ ধাপে সিলেটর সব কেন্দ্রেই ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট হয়েছে। যার কারণে ভোটগ্রহণে প্রায় প্রতিটি কেন্দ্রেই ছিলো একটু ধীরগতি।

সোমবার সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ও কামালবাজার ইউনিয়ন, বিশ্বনাথ উপজেলার লামাকাজি ও খাজাঞ্চি ইউনিয়ন, ওসমানীনগর উপজেলার উমরপুর, সাদিপুর, পশ্চিম পৈলনপুর, বুরুঙ্গাবাজার, গোয়ালাবাজার, তাজপুর, দয়ামীর ও উছমানপুর ইউনিয়ন, গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও, পশ্চিম আলীরগাঁও, পশ্চিম জাফলং ও মধ্য জাফলং ইউনিয়ন এবং কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর (পশ্চিম) ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া নির্বাচন অনুষ্ঠিত হয়েছে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার স্নানঘাট, পুটিজুরি, সাতকাপন, সদর, লামাতাসী, মিরপুর ও ভাদেশ্বর ইউনিয়ন এবং শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ সদর ইউনিয়নে।

তবে বিভাগের ২৬টি ইউনিয়নে ভোটগ্রহণের কথা থাকলেও শেষ মুহুর্তে উচ্চ আদালতের আদেশে দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নে নির্বাচন স্থগিত করা হয়।

এদিকে, ভোট উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনী ছিলো সতর্ক অবস্থানে। ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে রোববার থেকেই প্রতিটি কেন্দ্র ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়। পুলিশের পাশাপাশি কাজ করেন র‌্যাব ও আনসার সদস্যরাও। মাঠে ছিলো নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত। নির্বাচন নির্বিঘ্ন করতে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা ছিলো সকল নির্বাচনী এলাকায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: