সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তিন দিন বিদ্যুৎ থাকবেনা সিলেটের যেসব এলাকায়

জরুরি মেরামত, রক্ষণাবেক্ষণ ও গাছের ডাল কা’টার জন্য সিলেট নগরীর বেশ কিছু এলাকায় ৩ দিন নির্দিষ্ট ৮ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে। ২৯ জানুয়ারি এবং ১ ও ৩ ফেব্রুয়ারি এ কাজ চলবে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন এক বি’জ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

বি’জ্ঞপ্তি সূত্রে জানা গেছে, ২৯ জানুয়ারি (শনিবার) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা নগরীর বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, মেন্দিবাগ, সাদাটিকর, নোওয়াগাঁও, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থা’না, বালুচর, আরামবাগ, সোনার বাংলা আবাসিক ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
দ্বিতীয় দিন ১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা নগরীর যতরপুর, মিরাবাজার, আগপাড়া, লন্ডন টাওয়ার, মৌসুমী আগপাড়া, ইয়াকুব ভিলা, ঝেরঝেরিপাড়া, এভা’রগ্রীন ক্লাব, কাজী জালাল উদ্দিন ও ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শেষ দিন ৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই ৮ ঘণ্টা নগরীর সোনারপাড়া, পূবাশা ক্লিনিক, মজুম’দারপাড়া, সোনারপাড়া, ফরহান খা পুল, দর্জিপাড়া, দাদাপীর মাজার, খারপাড়া, হোটেল সুপ্রিম ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শামস-ই আরেফিন বলেন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ওই তিন দিন গ্রাহকদের কিছুটা ভোগান্তি পোহাতে হবে। এ জন্য বিদ্যুৎ বিভাগ আন্তরিকভাবে দুঃখিত। তবে নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: