সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২১ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় ৪টি গরুসহ দুই গরু চোর গ্রেফতার

কুলাউড়া থা’না পু’লিশ বিশেষ অ’ভিযান পরিচালনা করে হবিগঞ্জ জে’লার নবীগঞ্জ থেকে চারটি চো’রাই গরু ও গরুচো’র চক্রের দুই সদস্যকে গ্রে’প্তার করেছে।

২১ জানুয়ারী শুক্রবার কুলাউড়া থা’নার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়ের নেতৃত্বে এসআই কা’ম’রুল হাসান সঙ্গীয় ফোর্সসহ অ’ভিযান পরিচালনা করেন।

পু’লিশ জানায়, ১২ জানুয়ারী রাতে কুলাউড়া থা’নার হাজীপুর গ্রামের আরমান আলীর গোয়াল ঘর থেকে অ’জ্ঞাতনামা চো’রেরা ৪টি গরু চু’রি করে নিয়া যায়। উক্ত চু’রির ঘটনার বিষয়ে গরুর মালিক আরমান আলী বাদী হয়ে কুলাউড়া থা’নায় অ’ভিযোগ দায়ের করলে কুলাউড়া থা’না পু’লিশ চো’রাইকৃত গরু উ’দ্ধারের জন্য বিশেষ টিম গঠন করে বিভিন্ন জায়গায় অ’ভিযান পরিচালনা করে।

গরুচু’রির সাথে সম্পৃক্ত থাকায় আব্দুল হাকিম (১৯), পিতা-আব্দুল বারী, সাং-পাবই, মনোয়ার মিয়া (১৯), পিতা-সামছু মিয়া ওরফে ফছই মিয়া, সাং-দক্ষিণ পাবই, উভ’য় থা’না-কুলাউড়া, জে’লা-মৌলভীবাজার‘দ্বয়কে গ্রে’প্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে হবিগঞ্জ জে’লার নবীগঞ্জ থা’নার অন্তর্গত ১১নং গজনাইনপুর ইউনিয়ের সাতাইহাল গ্রাম হইতে বাদীর চু’রি যাওয়া চারটি গরু উ’দ্ধার করা হয়।

চু’রি যাওয়া চারটি গরু উ’দ্ধার হওয়ায় কৃষক আরমান আলী আনন্দে আত্মহারা। তিনি কুলাউড়া থা’না পু’লিশের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কুলাউড়া থা’নার অফিসার ইনচার্জ জানান বিনয় ভূষন রায় বলেন একটি গরুচু’রির অ’ভিযোগের ভিত্তিতে অ’ভিযান চালিয়ে দুই গরুচো’র সহ চারটি গরু উ’দ্ধার করেছে কুলাউড়া থা’না পু’লিশ। উদ্বারকৃত গরু প্রকৃত মালিকের কাছে হস্তান্তর পূর্বক গরুচো’রদেরকে বিজ্ঞ আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: