সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সড়কে ঝরলো ১১ প্রাণ

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় শনিবার ১১ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে ঠাকুরগাঁওয়ে বাবা-ছেলে, ফেনীতে ২ ভাই, ময়মনসিংহে ২ নারী, কুষ্টিয়ায় ২ পথচারী, নরসিংদীতে মোটরসাইকেলের যাত্রী, খাগড়াছড়িতে ১ জন ও বগুড়ায় ১জনসহ সাত জেলায় সড়কে নিহত হয়েছে মোট ১১জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঠাকুরগাও: ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ এলাকায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১ জন। শনিবার সন্ধ্যায় উপজেলার ভোমরাদহ চিলাপাড়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত বাবা-ছেলের বাড়ি উপজেলার চন্ডিপুর গ্রামে।

পীরগঞ্জ থানার ওসি তদন্ত বিদ্যুৎ কুমার চৌধুরী জানান, সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর গ্রামের করিমুল ও তার ছেলে আরমান মোটরসাইকেলে ঠাকুরগাও থেকে পীরগঞ্জে আসছিলেন। পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কের চিলাপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। এতে পিতা করিমুল ঘটনাস্থলেই নিহত হন। তার ছেলেকে পীরগঞ্জ হাসপাতালে নেয়ার পর মারা যান। আহত হন পয়গাম আলী নামে আরো একজন। পুলিশ পিকআপ ভ্যানটি আটক করেছে।

ফেনী: ফেনীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

শনিবার দুপুরে ফেনী সদর উপজেলা বিসিক শিল্প এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. জাকির হোসেন জানান।

মৃতরা হলেন, চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের সসরত বাংলাবাজার এলাকার অন্ন মাঝি বাড়ির দীনেশের ছেলে প্রবাসী তুষার (৪০) ও বিপ্লব (৩২)। বিপ্লব চট্টগ্রামের মিরসরাই সসরত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী ছিলেন।

আহতরা হলেন- প্রাইভেটকারের চালক সাজ্জাদ (৩০) ও প্রণব (১১)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিদর্শক জাকির বলেন, ঢাকা থেকে চট্টগ্রামগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে চারজন গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তুষার ও বিপ্লবকে মৃত ঘোষণা করেন।

তুষার ঢাকায় চিকিৎসার জন্য গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

তিনি বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়েছে। এ ঘটনায় মামলা দায়েয়ের প্রস্তুতি চলছে।

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ে বাবার বাড়ি যাওয়ার পথে লরি চাপায় অটোরিকশা আরোহী দুই নারীর মৃত্যু হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে গফরগাঁও-ভালুকা আঞ্চলিক সড়কের ধোপাঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ জানান।

নিহতরা হলেন-উপজেলার পুখুরিয়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (৫৫) ও চর কামারিয়া ভাটিপাড়া গ্রামের মিয়া হোসেনের স্ত্রী বকুলা বেগম (৪৫)।

ওসি বলেন, মাজেদা ও বকুলা স্বামীর বাড়ি থেকে অটোরিকশায় করে বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে যাত্রী নামানোর সময় অটোরিকশাটিকে পেছন থেকে একটি বালুবোঝাই লরি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাজেদা মারা যান। এ সময় বকুলা বেগমসহ দুই জন আহত হয়। তাদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে বকুলার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হলেও চালকরা পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

কুষ্টিয়া: কুষ্টিয়ার সদর উপজেলার বিত্তিপাড়া এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় ভ্যানের দুই জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর দুই জন আহত হয়েছেন।

শনিবার দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের বিত্তিপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জামজামি এলাকার মহাম্মদ আলীর ছেলে সলেমান (৪৫) ও ঝিনাইদহ জেলার উসমান আলী (৬০)।

কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার ঝাউদিয়া পকেট রোড থেকে তিনজন যাত্রী নিয়ে একটি ভ্যান মহাসড়কে উঠছিলো। এসময় ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি দ্রুত গতির ড্রাম ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সলেমান নামের একজন মারা যান। এসময় ভ্যানে থাকা অপর তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন তিনজনের মধ্যে বেলা আড়াইটার দিকে উসমান নামের একজনের মৃত্যু হয়। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

নরসিংদী: নরসিংদী সদর উপজেলার পাঁচদোনায় তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক নারী নিহত হয়েছেন। শনিবার বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

তাৎক্ষণিকভাবে নিহত ওই নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতের আনুমানিক বয়স ৩৫ বছর। এ ঘটনায় ওই মোটরসাইকেলের চালক এবং আরও এক নারী গুরুতর আহত হয়েছেন।

ইটখোলা হাইওয়ে ফাঁড়ির ওসি মো. নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও মালবাহী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বিজিবির ২ সদস্যসহ ১২ জন আহত হয়েছেন।

উপজেলার হাফছড়ি জোরখাম্বা এলাকায় শনিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৪০)। তিনি কাভার্ড ভ্যানের চালক ছিলেন। সাইফুল বাগেরহাটের মোরেলগঞ্জ থানার পুটাখালী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

গুইমারা থানার ওসি মিজানুর রহমান বলেন, কাভার্ড ভ্যানের চালককে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

বগুড়া: বগুড়া সদরের বাঘোপাড়া এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে ট্রাকচাপায় অজ্ঞা এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরের দিকে এ দর্ঘটনা ঘটে। নিহতের বয়স আনুমানিক ৪০ বছর।

জানা যায়, সদর উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাক ওই নারীকে চাপা দিয়ে পালিয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. খাইরুল বাশার এ প্রতিবেদককে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে নিহতের পরিচয় এখনও পাওয়া যায়নি। সূত্র : বাংলাদেশ জার্নাল

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: