সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টিকিটে ২৫ শতাংশ ছাড়ের অফার দিলো কাতার এয়ারওয়েজ

টিকিটে ২৫ শতাংশ ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ। আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত চলবে বিশেষ এই ছাড়। এই অফারে টিকিট কে’টে এ বছরের ৩১ অক্টোবর পর্যন্ত ভ্র’মণ করা যাবে। কাতার এয়ারওয়েজের পক্ষ থেকে জানানো হয়, কাতার এয়ারওয়েজের ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে এই ছাড় ঘোষ’ণা করা হয়েছে।

এই অফারে টিকিট কে’টে যাত্রীরা ইকোনমি ও বিজনেস ক্লাসে এশিয়া, ইউরোপ, মধ্যপ্রাচ্য, যু’ক্তরাষ্ট্রসহ পৃথিবীর অনেকগুলো দেশে ভ্রমণ করতে পারবেন। দেখা গেছে, সব ধরনের ট্যা’ক্স ও টিকিটের মূল্যে ছা’ড় দেওয়ার পর ঢাকা থেকে ইকোনমি ক্লাসে তুরস্কের ইস্তাম্বুলের ভাড়া ৫১ হাজার ৪৪, যু’ক্তরাজ্যের লন্ডন ৬৩ হাজার ৩৬৬, ফ্রান্সের প্যারিসে ৫৬ হাজার ৩১৭, মালদ্বীপে ৫৯ হাজার ১০৫, নিউইয়র্কে ৬২ হাজার ৭৮৯, লেবাননের বৈরুতে ৬১ হাজার ৭৫ ও দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে ১ লাখ ১৯ হাজার ১৬ টাকা ধ’রা হয়েছে।

তবে এমন অফারের টিকিটের সঙ্গে কিছু শ’র্ত দিয়েছে কাতার এয়ারওয়েজ। এতে বলা হয়, দুই ঈদ ও বিভিন্ন উৎসবসহ ব্ল্যাকআউটের সময়গুলোতে অফারের টিকিট পাওয়া যাবে না।

এছাড়া যাত্রার তারিখের কমপক্ষে ৩০ দিন আগে টিকিট কা’টতে হবে। যাত্রীদের অবশ্যই রিটার্ন টিকেট কা’টতে হবে। টিকে’টের রিটার্ন ডেট সর্বনিম্ন ৩ দিন থেকে সর্বোচ্চ ৬ মাস পর্যন্ত থাকবে। এছাড়াও শি’শু ও নবজাতকের ভাড়ার ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: