সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২১ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মৌলভীবাজারের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ ডিগ্রি সেলসিয়াস

টানা কয়েক দিন থেকে কনকনে শীত ও হিমেল হাওয়ার কারণে মৌলভীবাজারে ঠান্ডার প্রকোপে জনজীবন স্থবির হয়ে পড়েছে। পুরো জে’লার উপর দিয়ে এখন বইছে মৃদৃ শৈত প্রবাহ। বিশেষ প্রয়োজন ছাড়া কেই ঘর থেকে বাহির হচ্ছেননা।

দিনে ও রাতে খড়খুটো জ্বালিয়ে শীত নিবারণ করছেন অনেকেই। বিকেল হলে শীতের তীব্রতা বেড়ে তা সকাল পর্যন্ত অভ্যাহত থাকে। শীতের তীব্রতায় সবচেয়ে বেশী ছিন্নমুল ও দিনমজুররা পড়েছেন সীমাহীন ভুগান্তিতে। কন কনে শীত ও হিমেল হাওয়ার কারণে হাওরপাড় ও চা বাগান এলাকার শ্রমজীবি মানুষ ভোগান্তিতে পরেছেন।

মৌলভীবাজারস্থ শ্রীমঙ্গল আবহাওয়া পর্যবেক্ষন কর্মক’র্তা আনিছুর রহমান জানান, মৌলভীবাজার জে’লার উপর দিয়ে মৃদু শৈত প্রবাহ বইছে। গত দুই সপ্তাহ থেকে ৯ থেকে ১১ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে তাপমাত্রা উঠানামা করছে। আজ রোববার ৯ জানুয়ারি সকাল ৯টায় সর্বনি¤œ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ ডিগ্রি সেলসিয়াস। গতকাল তাপমাত্রা ছিল ১০ ডিগ্রি সেলসিয়াস। আগামী সপ্তাহে এখানকার তাপমাত্রা কমতে থাকবে। অ’তীত রেকর্ড অনুযায়ী তাপমাত্রা আরও নিচে নামতে পারে।

শীতজনিত রোগে প্রতিদিন মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল সহ জে’লার বিভিন্ন হাসপাতা’লে শি’শু ও বয়স্কদের নিয়মিত ভর্তি অব্যাহত রয়েছে। গরম কাপড়ের দোকানে নিম্ন ও মধ্য আয়ের মানুষের ভীর প্রতিদিন ভাড়ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: