সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

থার্টি ফার্স্ট নাইট ঘিরে এসএমপির বিশেষ নির্দেশনা

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও করো’না মহামা’রীর কারণে থার্টি ফার্স্ট নাইট’কে ঘিরে বিশেষ নির্দেশনা দিয়েছে সিলেট মহানগর পু’লিশ (এসএমপি)। নির্দেশনা অনুযায়ী, উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠানের আয়োজন করা যাবে না। এছাড়া পট’কাবাজি, আতশবাজি, বেপরোয়া গাড়ি, মোটরসাইকেল চালানোর ওপর নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

থার্টি ফাস্ট নাইট উপলক্ষে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে পু’লিশ কমিশনার নিশারুল আরিফ স্বাক্ষরিত এক গণবি’জ্ঞপ্তি জারি করে সিলেট মহানগর পু’লিশ।

এতে বলা হয়, এবারের থার্টি ফার্স্ট নাইটে মহানগর পু’লিশের পক্ষ থেকে কয়েকটি নির্দেশনা জারি করা হয়েছে। কেউ এই নির্দেশনা বাহিরে কোন কার্যক্রম চালালে তার বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। মহানগর পু’লিশের অধ্যাদেশ ২০০৬ সালের ধারা ২৯, ৩০, ৩১, ৩২ এর প্রদত্ত ক্ষমতাবলে এই নির্দেশনা জারি করা হয়। সেই সাথে মহানগর এলাকায় পু’লিশের নিরাপত্তা ব্যবস্থা জো’রদার করা হবে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পু’লিশের অ’তিরিক্ত পু’লিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের।

তিনি জানান, আগামী ৩১ ডিসেম্বর রাতে পট’কাবাজি, আতশবাজি, বেপরোয়া গাড়ি, মোটরসাইকেল চালনাসহ যে কোনো ধরনের অশোভন আচরণ এবং বেআইনি কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য সবাইকে অনুরোধ করা হল।

এছাড়া ইংরেজি নববর্ষ উদযাপনকালে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির যে কোনো ধরনের আশ’ঙ্কা রোধকল্পে সিলেট মেট্রোপলিটন পু’লিশ বদ্ধপরিকর। এছাড়াও সিলেট মহানগরীতে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ও আইন-শৃঙ্খলা রক্ষার্থে সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: