সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছেলে চেয়ারম্যান হওয়ায় দুধ দিয়ে গোসল করালেন মা

রাজবাড়ী সদর উপজে’লার ১৪টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে চন্দনী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুর রব বিজয়ী হন। এ জন্য আব্দুর রবের মা রহিমা বেগম তাকে দুধ দিয়ে গোসল করিয়েছেন। সন্তানের মন যেন দুধের মতো সাদা হয়, এ জন্য মায়ের এমন কাজ বলে জানান নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রব।

রোববার (২৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে আব্দুর রবের নিজ বাড়িতে তার মা তাকে দুধ দিয়ে গোসল করান। এ সময় পরিবারের অন্যান্য সদস্য ও রবের কর্মী-সম’র্থকরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আব্দুর রব বলেন, আমি মা-বাবার বড় সন্তান। আমা’র মায়ের অনেক দিনের স্বপ্ন ছিল আমি এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করব। নির্বাচনে আমি জয়লাভ করেছি। আমা’র মা হয়তো কোনো নিয়ত করেছিলেন যে আমি জিতলে তিনি আমাকে দুধ দিয়ে গোসল করাবেন। তাই তিনি এ কাজ করেন।

তিনি আরও জানান, তার মা চান ছে’লের মন যেন দুধের মতো সাদা হয়। সবার সঙ্গে যেন সদভাব বজায় রেখে চলেন। তিনি তার মায়ের ইচ্ছা-আকাঙ্ক্ষা পূরণ করতে চেষ্টা করবেন। ধ’র্ম, বর্ণ, দলমত-নির্বিশেষে চন্দনী ইউনিয়নকে গড়ে তুলবেন নতুন করে। যাতে মানুষ শান্তিতে বসবাস করতে পারে।

এ ছাড়া ইউনিয়নের রাস্তা, ঘাট, ম’সজিদ, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নে তিনি চেষ্টা করে যাবেন। তিনি সবার সহযোগিতা কা’মনা করেন নতুন এ চেয়ারম্যান।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আব্দুর রব নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৬৪২ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্ম’দ আব্দুল মালেক শিকদার আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩৫৪ ভোট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: