সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কেন্দ্রে মোবাইল নিয়ে যাওয়ায় আটক ১৩ এজেন্ট

ফেনীর সোনাগাজীর চরছান্দিয়া ইউনিয়নের মধ্যম চরছান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ করায় বিভিন্ন প্রার্থীর ১৩ জন এজেন্ট’কে আ’ট’ক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্যাহ আল মাহমুদ ভূঞা।

জানা যায়, ফেনীর সোনাগাজী ও দাগনভূঞায় ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

নির্বাচনী এলাকায় নিরাপত্তা বলয় সৃষ্টিতে র্যাব, বিজিবি, পু’লিশ ও বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন ও টহলে রয়েছে।

এছাড়াও ভোটের আগের রাত থেকে ফলাফল ঘোষণার আগ পর্যন্ত তাৎক্ষণিক আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য নির্বাচনী এলাকায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ রয়েছেন।নির্বাচনে সোনাগাজীর ৯টি ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৯৩ জন এবং সাধারণ সদস্য পদে ৪২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

২টি ইউপিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বাকি ৭টিতে ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজে’লায় ৯১টি কেন্দ্রে ৫৩৯টি বুথে ২ লাখ ৬ হাজার ৪২ জন ভোটার রয়েছেন।

একইভাবে দাগনভূঞা উপজে’লার ৬টি ইউনিয়নে ২৮০ জন সাধারণ সদস্য ও ৪১ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

৫টি ইউপিতে একক প্রার্থী থাকায় চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বাকি জায়লস্কর ইউপিতে চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজে’লায় ৬৩টি কেন্দ্রে ১ লাখ ৫০ হাজার ১৪১ জন ভোটার রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: