সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গাজীপুরে বিএনপির ডাকা সমাবেশে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৫

গাজীপুরে বিএনপির ডাকা সমাবেশে যোগ দিতে গিয়ে দুই গ্রূপের নেতাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রূপের কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে শহীদ বরকত ষ্টেডিয়ামের সামনে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

নেতাকর্মীদেড় সূত্র জানায়, খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে গাজীপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে শহীদ বরকত ষ্টেডিয়ামে শুক্রবার বিকালে এক সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে যোগ দিতে গাজীপুর জেলা, টঙ্গীসহ কালিয়াকৈর, শ্রীপুর, কাপাসিয়া ও কালীগঞ্জ থেকে শত শত নেতাকর্মীরা সভাস্থল গাজীপুর জেলা শহরে শহীদ বরকত স্টেডিয়ামে যান। গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি সম্রাট ভূইয়া তার নেতা-কর্মীদের নিয়ে সমাবেশ স্থলে যাওয়ার সময় গাজীপুর শহীদ বরকত ষ্টেডিয়ামের গেইটে পৌছান।

একই সময়ে কালিয়াকৈর পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ইয়াসির আকরাম পলাশও দলবল নিয়ে সমাবেশ স্থলে যাওয়ার সময় দুই গ্রূপের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে ইয়াসির আকরামের লোকজন জেলা ছাত্রদলের সভাপতি সম্রাটকে মারধর করে। এসময়ে দুই গ্রূপের মধ্যেই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে সম্রাট ভূইয়া সাংবাদিকদের জানান, পূর্ব শত্রুতার জের ধরেই ইয়াসিরের লোকজনরা তার উপর হামলা চালিয়েছে।

এ ব্যপারে কথা বলতে ইয়াসির আকরাম মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া গেছে।

গাজীপুর জেলা যুবদলের সভাপতি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ইয়াসির আকরাম পলাশ ও সম্রাট ভুইয়া ৩ বছর আগে জেলা ছাত্রদলের কমিটি গঠণ কালে সভাপতি পদ প্রার্থী ছিলেন। কিন্তু পরে সম্রাট ভুইয়া জেলা ছাত্রদলের সভাপতি নির্বাচিত হলে পলাশ নাখোশ হন।

এনিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। পরে পলাশকে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক পদ দেয়া হয়। ওই পদ না পওয়ার বিরোধিতার জেরেই আজকের হামলার ঘটনা ঘটে থাকতে পারে। তবে এটি ওই সমাবেশের বাইরের একটি বিচ্ছিন্ন ঘটনামাত্র।

তবে জেলা বিএনপির এক নেতা জানান, পদ পাইয়ে দেয়ার জন্য সম্রাট পলাশের কাছে থেকে টাকা নিয়েছিল। তারপরও পদ না পাওয়ার কারণে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এ ব্যাপারে ইতোপূর্বে দলের কেন্দ্রীয় নেতাদের জানানো হয়েছে। ওই বিরোধের জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে। সূত্র : বাংলাদেশ জার্নাল

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: