সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমি কোনোদিন মুসলিম ছেলে বিয়ে করব না: উর্ফি জাভেদ

ভা’রতের বিতর্কিত অ’ভিনেত্রী উর্ফি জাভেদ বলেছেন, আমি কোনোদিন মু’সলিম ছে’লে বিয়ে করব না। আমি ইস’লামে বিশ্বা’স করি না।

আমি কোনও ধ’র্মই অনুসরণ করি না। কে আমা’র প্রে’মে পড়ল আর কে পড়ল না, তা আমি পাত্তা দিই না। যাকে আমা’র ইচ্ছে হবে তাঁকেই আমি বিয়ে করব।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অ’ভিনেত্রী উর্ফি এসব কথা বলেন। সাক্ষাৎকারে তিনি মু’সলিম’দের ওপর ক্ষোভ উগড়ে দেন।

বিগ বস ওটিটিতে নজর কেড়েছিলেন অ’ভিনেত্রী উর্ফি। তবে তার সিনেমা বা অ’ভিনয়ের থেকে বেশি তিনি খবরে থাকেন আ’পত্তিকর পোশাক ও অশ্লীল মন্তব্যের জন্য। চরম অশ্লীলতার জন্য বিভিন্ন সময় নানা বিতর্কে জড়িয়েছেন অ’ভিনেত্রী উর্ফি জাভেদ। ব্রা ছাড়া পোশাক পরাসহ খোলামেলা দৃশ্যে ছবি পোজ দিয়ে সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি।

বলিউডে এখন বিয়ের মওসুম। একের পর এক তারকা বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন এরই মাঝে নিজের বিয়ের পরিকল্পনা জানান উর্ফি। কী’ ধরনের ছে’লে তিনি পছন্দ করেন উর্ফি?

তিনি বলেন,’আমি একজন মু’সলিম নারী। তবে আমি ইস’লামে বিশ্বা’স করি না। বেশিরভাগ বিদ্বেষমূলক মন্তব্য আমি পাই মু’সলিম ছে’লেদের থেকে। সেই সব মু’সলিম ছে’লেরা আমাকে ঘৃ’ণা করে। তারা বলে থাকে যে আমি মু’সলিম’দের ইমেজ নষ্ট করছি।

তারা আমায় ঘৃ’ণা করেন কারণ মু’সলিম ছে’লেরা তাদের বাড়ির মে’য়েদের নিয়ন্ত্রণ করে। এমনকি তারা গোটা সম্প্রদায়ের মে’য়েদেরই কন্ট্রোলে রাখতে চায়। এই কারণেই আমা’র ইস’লামের ওপর আমা’র আস্থা নেই। আমাকে তারা বারংবার ট্রোল করে কারণ তাদের ধ’র্মের রীতিনীতি, গোঁড়ামি আমি মানি না, আমি ওদের কথা মতো আচরণ করি না।’

নিজের পরিবার ও ধ’র্ম প্রসঙ্গে অ’ভিনেত্রী উর্ফি বলেন, ‘আমা’র বাবা খুবই রক্ষণশীল ছিলেন। আমা’র যখন সতেরো বছর বয়স তখন তিনি আমা’র ভাইবোনসহ আমাকে আর মাকে ছেড়ে চলে যান। আমা’র মা খুবই ধার্মিক; কিন্তু কখনো আমাকে ধ’র্ম নিয়ে জো’র করেননি। জো’র করে কাউকে ধ’র্মের অন্তর্গত করা যায় না। ধ’র্ম মন থেকে মানতে হয়। নইলে আল্লাহ বা তুমি কেউই খুশি হবে না’।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: