সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

হবিগঞ্জের বানিয়াচংয়ে সোহান রহমান (২২) নামে এক যুবক মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুতর আ’হত হয়ে ২২ ঘন্টা আইসিউতে থেকে অবশেষে মৃ’ত্যুবরণ করেছেন।

তিনি উপজে’লা সদরের দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত শরীফখানী গ্রামের পশু চিকিৎসক আবুল কালামের ছে’লে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান।

এ ঘটনায় তার বন্ধু রাহাদুর রহমান আকাশ (২১) গুরুতর হয়ে একই হাসপাতা’লে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গরীব হোসেন মহল্লার আজিজুর রহমানের ছে’লে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ৮টায় মোটর সাইকেল যোগে সিলেট থেকে বাড়িতে আসার পথে দক্ষিণ সুরমা’র নাজিরবাজার এলাকায় এসে যাত্রীবাহী একটি বাসকে ওভা’রটেক করতে গিয়ে সড়ক থেকে ছিট’কে পড়ে যান সোহান ও আকাশ।

এতে ২ জনই গুরুতর আ’হত হন। পথচারীরা তাদের উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে ভর্তি করেন। অবস্থা বেগতিক হলে সোহানকে সঙ্গে সঙ্গে নিবিড় পর্যবেক্ষণ (আইসিউতে) নেয়া হয়। সেখানে ২২ ঘন্টা পরে মৃ’ত্যুর কোলে ঢলে পড়ে সোহান।

এনিয়ে এ উপজে’লায় ২০২১ সালে মোটর সাইকেল দূর্ঘটনায় ৬জন মা’রা গেছেন।

এ ব্যাপারে সুজন- সু-শাসনের জন্য নাগরিক বানিয়াচং শাখার সভাপতি দেওয়ান শোয়েব রাজা বলেন, মাতা-পিতা আদর করে অ’প্রাপ্ত বয়স্ক ছে’লেদের বাইক কিনে দিয়ে এক প্রকার মৃ’ত্যুর দিকে ঠেলে দিচ্ছেন! যেসব সড়কে এ ছে’লেরা এত গতিতে বাইক চালায় তা রীতিমত গা শিউরে ওাার মতো।

আর তাছাড়া বাইক চালক হিসেবে যেসব ট্রাফিক আইন মানা দরকার তাও মানছে না। ফলে এসব দূর্ঘটনা একের পর এক ঘটছে। এ ক্ষেত্রে মা-বাবাকে আরও দায়িত্বশীল হতে হবে।

বানিয়াচং থা’নার অফিসার (ওসি) মোহাম্ম’দ এম’রান হোসেন দৈনিক খোয়াইকে জানান, এ দূর্ঘটনাটি আমাদের থা’নার বাইরে। এ ব্যাপারে আম’রা অবগত নই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: