সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে দু’ পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ৩৫

সিলেটের বিশ্বনাথের মাহতাবপুরে দুই পক্ষের সং’ঘর্ষে নারীসহ ৩৫জন আ’হত হয়েছেন। মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজে’লার লামাকাজি ইউনিয়নের মাহতাবপুর গ্রামের বশির মিয়া (৪৫) ও হেলাল উদ্দিন মেম্বারের ভাতিজা রুহুল আমীন সুন্দরের (৩৫) মধ্যে গ্রামের প্রাই’মা’রি স্কুলের সামনে সং’ঘর্ষের এ ঘটনা ঘটে।

এতে মধ্যস্থতাকারী স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (৫৫) ও পিয়ারা বেগমসহ (৪০) দু’পক্ষে ২৫জন আ’হত হয়েছেন। গুরুতর আ’হত ১৫জনকে সিলেট ওসামনী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

তাদের মধ্যে বশির মিয়া (৪৫), মধ্যস্থতাকারী লামাকাজি ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (৫৫) ও পিয়ারা বেগমের (৪০) অবস্থা আশংকাজনক রয়েছে। এ ঘটনায় থা’না পু’লিশ ৫জনকে আ’ট’ক করেছে।

বাকি আ’হতরা হলেন, বশির মিয়ার ভাতিজা ভুট্টু মিয়া (৪০), সহিদ হাসান (১২), সাহিদুর (২৫), চাচাতোভাই আম’রুজ আলী (২৫), আলী নুর (৩৮), জামিল আহম’দ (২৫), আলী আমজদ (২৪), আলী আকবর (২২), ছয়দুল হক (২৫), প্রতিপক্ষ রুহুল আমীন (৩৫), তার পক্ষের শফাত আলী (৪০), গিয়াস উদ্দিন (৫০), জামিল আহম’দ (২৩), জুয়েল (২৫), আলম হোসেন (২৪), ফারুক আহম’দ ( ২৭), ফকির আলী (২০), সাদিক আলী (২১)।

পু’লিশ, পত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের মাহতাবপুরের মাছ-বাজারে দোকান কোটার জায়গা নিয়ে বশির মিয়া ও হেলাল মেম্বারের মধ্যে দীর্ঘদিনের বিরুধ চলছে। পূর্ব এ বিরুধের জের ধরে মঙ্গলবার সকাল ১১টায় রুহুল আমীনের বাড়ির সামনে বশির মিয়ার উপর হা’মলা করেন হেলাল মেম্বারের ভাতিজা রুহুল আমীনসহ তার পক্ষের লোকজন। এসময় বশির মিয়ার ব্যবহৃত অনটেস্ট পালসার মোটরসাইকেলও ভাঙচুর করা হয়।

হা’মলার এই ঘটনাকে কেন্দ্র করে কিছুক্ষণ পর মাহতাবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দু’পক্ষের সং’ঘর্ষ বাধে। খবর পেয়ে বিশ^নাথ থা’না পু’লিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিততি নিয়ন্ত্রণে আনে। এসময় ঘটনাস্থল থেকে উভ’য় পক্ষের ৫জনকে আ’ট’ক করে থা’না পু’লিশ। এরা হলো, ইকবাল হোসেন (২০), বদরুজ্জামান (৪২), আফরুজ আলী (২৪), ইমন আহম’দ (১৯) ও ফরহাদ আহম’দ (২০)।

পাঁচজনকে আ’ট’ক করা হয়েছে জানিয়ে বিশ্ব্নাথ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গাজী আতউর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং অনাকাঙিত ঘটনা এড়াতে সেখানে পু’লিশ মোতায়েন করা হয়েছে। মা’মলা দেওয়া হলে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: