সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে তৃণমূলের ভোটে নৌকার প্রার্থী যারা

ষষ্ঠ ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের ওসমানীনগরে ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বিশেষ বর্ধিত সভা ও তৃর্নমূলের মতামত নিতে গো’পন ভোটের আয়োজন করে উপজে’লা আওয়ামী লীগ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) উপজে’লার দয়ামীরস্থ একটি কমিউনিটি সেন্টারে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট গ্রহণের পূর্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অ’তিথি ছিলেন, সিলেট জে’লা আওয়ামী লীগের ভা’রপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন, জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খাঁন। বিশেষ অ’তিথি ছিলেন জে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সুজাত আহম’দ।

উপজে’লা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় বক্তব্য দেন, বালাগঞ্জ উপজে’লা পরিষদের চেয়ারম্যান মস্তাকুর রহমান মফুর, জে’লা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, জে’লা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযু’ক্তি বিষয়ক সম্পাদক এফতেখার হোসেন পিয়ার,

মুক্তিযু’দ্ধ বিষয়ক সম্পাদক সাদিপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযু’দ্ধা কবির উদ্দিন আহম’দ, জে’লা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইস’লাম, গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান প্রার্থী পীর মজনু মিয়া, উপজে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উম’রপুর ইউপি চেয়ারম্যান গো’লাম কিবরিয়া, জে’লা আওয়ামী লীগের সদস্য ও উপজে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দাল মিয়া,

উপজে’লা আওয়ামী লীগের সহ সভাপতি পিনাক পানি ভট্টাচার্য্য, উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাবেদ আহম’দ আম্বিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, লুৎফুর রহমান, অরুনোদয় পাল ঝলক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়াসহ জে’লা ও উপজে’লা আওয়ামী লীগের সিনিয়র নেতাসহ ছাত্রলীগ যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে তৃণমূলের ভোটে উপজে’লার ৮ ইউনিয়নে যারা এগিয়ে রয়েছেন তারা হলেন, গোয়ালাবাজার ইউনিয়নে আওয়ামী লীগের একক প্রার্থী উপজে’লা আওয়ামী লীগের সদস্য পীর মজনু মিয়া। তাজপুর ইউনিয়নে যু’ক্তরাজ্যের লন্ডন মহানগর যুবলীগের সধারণ সম্পাদক ফয়সল হোসেন সুমন, উম’রপুর ইউনিয়নে উপজে’লা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়া,

দয়ামীর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিরণ মিয়া, সাদিপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা শাহ’জাহান আলী, উসমানপুর ইউনিয়নে সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্যাহ বদরুল, পশ্চিম পৈলনপুরে প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান এবং বুরুঙ্গা ইউনিয়নে ৪ প্রার্থীর মধ্যে ২জন প্রার্থী সমান ভোট পেয়েছেন তারা হলেন, আখলাকুর রহমান ও শানুর মিয়া।

ওসমানীনগর উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু বলেন, উপজে’লার প্রতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা গো’পন ভোটের মাধ্যমে নিজ নিজ ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিষয়ে রায় প্রদান করেছেন। খুব দ্রুত প্রার্থীদের তালিকা জে’লা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রীয় নীতিনিধারকদের কাছে পাঠানো হবে।

পরবর্তীতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড থেকে যাদেরকেই মনোনিত করা হবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা তার পক্ষেই মাঠে কাজ করে ওসমানীনগরের ৮টি ইউনিয়নেই আওয়ামী লীগের বিজয় হবে বলে আশাবাদি তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: