সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অন্যের স্ত্রীকে বিয়ে, ক্রিকেটার নাসিরের জামিন

ডিভোর্স না নিয়ে অন্যের স্ত্রী’কে বিয়ে করার অ’ভিযোগে করা মা’মলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী’ সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মীসহ তিনজনের জামিন আবেদন মঞ্জুর করেছেন আ’দালত। অন্য আ’সামি হলেন- তামিমা’র মা সুমি আক্তার।

সোমবার (২০ ডিসেম্বর) ঢাকার অ্যাডিশনাল ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তাদের জামিন মঞ্জুর করেন।

এদিন মা’মলা’টির অ’ভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। নাসিরের আইনজীবী অ’ভিযোগ গঠন শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করেন। এছাড়া নাসিরসহ তিনজনের জামিন আবেদন করেন। আ’দালত সময়ের আবেদন মঞ্জুর করে ২৪ জানুয়ারি অ’ভিযোগ গঠন শুনানির দিন ধার্য করেন ও তিনজনের জামিন মঞ্জুর করেন।

অন্যদিকে নাসির মা’মলায় ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। আ’দালত তার আবেদনটি নামঞ্জুর করেন। মা’মলার বাদী ও তামিমা’র প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসানের আইনজীবী ইশরাত জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত ৩১ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্ম’দ জসিমের আ’দালতে আ’সামিরা আত্মসম’র্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক ১০ হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন। এরপর মা’মলা বিচারের জন্য প্রস্তুত হওয়ায় তা বদলির আদেশ দেন।

তারও আগে গত ৩০ সেপ্টেম্বর ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী’ তামিমা সুলতানা ও তামিমা’র মা সুমি আক্তারকে ৩১ অক্টোবর আ’দালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে সমন জারি করা হয়। সেদিন নাসির ও তামিমা’র বিয়ে অ’বৈধ বলে আ’দালতে ত’দন্ত প্রতিবেদন জমা দেয় পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নাসির-তামিমাসহ তিন আ’সামির বি’রুদ্ধে প্রতিবেদন দাখিল করেন মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা মিজানুর রহমান।

এরপর মা’মলার বাদী ও তামিমা’র প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসানের পক্ষে তার আইনজীবী ইশরাত জাহান তিন আ’সামির বি’রুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জারির আবেদন করেন। আ’দালত তাদের ৩১ অক্টোবর আ’দালতে হাজির হতে সমন জারি করেন।

ত’দন্ত প্রতিবেদনে বলা হয়, রাকিবকে তালাক দেননি তামিমা। আইনগতভাবে রাকিব তালাকের কোনো নোটিশও পাননি। তামিমা উল্টো জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যথাযথ প্রক্রিয়ায় তালাক না দেওয়ায় তামিমা তাম্মী এখনো রাকিবের স্ত্রী’ হিসেবে বহাল রয়েছেন। দেশের ধ’র্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অ’বৈধ ও শা’স্তিযোগ্য অ’প’রাধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মীর বিয়ে অ’বৈধ।

এই দুজনের পাশাপাশি অ’বৈধ বিয়েটিতে তামিমা’র মা সুমি আক্তারকেও দোষী বলে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে।

গত ২৪ ফেব্রুয়ারি তামিমা’র প্রথম স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মা’মলা করেন। ওই দিনই আ’দালত বাদীর জবানব’ন্দি গ্রহণ করেন। এরপর শুনানি শেষে মা’মলার অ’ভিযোগের বিষয়ে ত’দন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মা’মলার অ’ভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তামিমা ও রাকিবের বিয়ে হয়। তাদের আট বছরের একটি মে’য়েও রয়েছে। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের (২০২১) ১৪ ফেব্রুয়ারি তামিমা ও নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্রপত্রিকায় তিনি ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে পারেন। এরপর ডিভোর্স পেপার ছাড়াই বিয়ে করার অ’ভিযোগে নাসির হোসেন ও তামিমা সুলতানার বি’রুদ্ধে মা’মলা’টি করেন রাকিব।

অ’ভিযোগে আরও বলা হয়, রাকিবের সঙ্গে বৈবাহিক স’ম্পর্ক থাকা অবস্থায় নাসিরকে বিয়ে করেছেন তামিমা, যা ধ’র্মীয় ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অ’বৈধ। তামিমাকে প্রলুব্ধ করে নাসির নিজের কাছে নিয়ে গেছেন। তামিমা ও নাসিরের এমন অ’নৈতিক ও অ’বৈধ স’ম্পর্কের কারণে রাকিব ও তার আট বছর বয়সী শি’শুকন্যা মানসিকভাবে বিপর্যস্ত হয়েছে। আ’সামিদের এ ধরনের কার্যকলাপে রাকিবের চরম মানহানি হয়েছে, যা তার জন্য অ’পূরণীয় ক্ষতি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: