সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাধবকুণ্ডে পর্যটকের ভিড়

মৌলভীবাজারের বড়লেখায় দেশের সর্ববৃহৎ জলপ্রপাত মাধবকুণ্ডে পর্যট’কদের ভিড় জমেছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে একসাথে টানা তিনদিন সরকারি ছুটি থাকায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে পর্যট’কেরা মাধবকুণ্ডে ছুটে আসছেন।

প্রকৃতির অনিন্দ্য সুন্দর মাধবকুণ্ড জলপ্রপাতের সৌন্দর্য উপভোগ করতে গত তিন দিনে কয়েক হাজার পর্যট’ক মাধবকুণ্ড ভ্রমন করেছেন বলে জানিয়েছেন বড়লেখা রেঞ্জ কর্মক’র্তা শেখর রঞ্জন দাস।

তিনি জানান, দেশে করো’না পরিস্থিতির কারণে দীর্ঘদিন মাধবকুণ্ড বন্ধ থাকায় পর্যট’কেরা মাধবকুণ্ড ভ্রমন করতে পারেননি। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে মাধবকুণ্ড খুলে দেওয়া হয়৷ এরপর থেকে মাধবকুণ্ডে প্রা’ণ ফিরতে শুরু করে। কিন্তু আগের মতো তেমন পর্যট’ক সমাগম হয়নি।

গত ১৬ ডিসেম্বর মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দেশে ৩দিনের ছুটি থাকায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে পর্যট’কেরা মাধবকুণ্ড ভ্রমন করতে আসেন।

এদিকে গতকাল শনিবার সরেজমিনে মাধবকুণ্ডে গিয়ে দেখা যায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে শত শত পর্যট’ক মাধবকুণ্ডে বেড়াতে এসেছেন। পর্যট’কদের পদচারণায় মুখরিত পুরো মাধবকুণ্ড এলাকা। বন্ধু বান্ধব পরিবার পরিজন নিয়ে অনেকে বেড়াতে এসেছেন।

প্রবাস থেকে দেশে এসেছেন এমন অনেক পর্যট’ক মাধবকুণ্ড ভ্রমনে এসেছেন। দল বেধে সবাই ছবি তুলছেন। কেউবা আবার অ’বাক দৃষ্টিতে মাধবকুণ্ডে অবারিত ঝর্ণা ধারা উপভোগ করছেন। শি’শু কি’শোরেরা সেলফি তুলতে ব্যস্ত।

ঢাকা থেকে আসা আব্দুর রহমান নামের এক পর্যট’ক জানান, ‘তিনি ব্যাংকে চাকরি করেন। এবার বিজয় দিবসে তিন দিনের ছুটি থাকায় সিলেটে বেড়াতে এসেছেন । সিলেটের বেশ কয়েকটি পর্যটন স্পট ঘুরে এবার এসেছেন মাধবকুণ্ড ঘুরতে৷ মাধবকুণ্ডের সৌন্দর্য তাকে মুগ্ধ করেছে। প্রথমবার মাধবকুণ্ডে আসতে পেরে তার ভালো লাগছে।

মাছুমা জান্নাত নামের সিলেটের এক পর্যট’ক জানান, তিনি একজন সরকারি চাকুরীজীবি। ঈদ ছাড়া তেমন একটা ছুটি পাওয়া যায়না। এবার স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে তিনদিনের সরকারি ছুটি পাওয়া গেছে। তাই তিনি পরিবার নিয়ে মাধবকুণ্ডে বেড়াতে এসেছেন। আগে থেকে মাধবকুণ্ডের অনেক পরিবর্তন হয়েছে বলেও জানান এই সরকানি চাকুরিজীবী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: