সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিউইয়র্কের মেয়রের ট্র্যাঞ্জিশন টিমে দুই বাংলাদেশি

নিউইয়র্ক সিটি মেয়র (নির্বাচিত) এরিক এডামসের দায়িত্ব গ্রহণের টিমে দুই বাংলাদেশিকেও নেয়া হয়েছে। এরা হলেন ইমিগ্রেশন বিষয়ক কমিটিতে মোর্শেদ আলম এবং তথ্য-প্রযু’ক্তি কমিটিতে শাহরিয়ার রহমান। উভ’য়েই কুইন্সের বাসিন্দা।

চাঁদপুরের সন্তান মোর্শেদ আলম হচ্ছেন যু’ক্তরাষ্ট্রে মূলধারার রাজনীতিতে প্রবাসীদের পথিকৃত। দুই দশকেরও অধিক সময় যাবত ডেমক্র্যাটিক পার্টির সংগঠক হিসেবে কাজ করছেন। আওয়ামী ঘরানার মোর্শেদ আলমের এ দায়িত্ব পাবার সংবাদে কমিউনিটির অনেকেই সন্তোষ প্রকাশ করেছেন। তরুণ সমাজ-সংগঠক শাহরিয়ার আলমের ব্যাপক পরিচিত ঘটে করো’নায় ব’ন্দি অসহায় মানুষের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণের মধ্যদিয়ে।

উল্লেখ্য, ১ জানুয়ারি বিকেলে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে মেয়র হিসেবে শপথ নেবেন এরিক এডামস। বিশ্বের রাজধানী খ্যাত নিউইয়র্ক সিটির ইতিহাসে তিনি হবেন দ্বিতীয় কৃষ্ণাঙ্গ মেয়র। ব্রুকলীনের বরো প্রেসিডেন্ট পদে থেকেই মেয়র পদে ল’ড়েন সাবেক এই পু’লিশ অফিসার।

এই দুই বাংলাদেশী-আ’মেরিকানসহ ৭০০ জনের সমন্বয়ে গঠন করা হয়েছে ট্র্যাঞ্জিশন টিম। শিক্ষা, অ’ভিবাসন, অর্থনীতি, শ্রমিক উন্নয়ন, জনস্বাস্থ্য, জননিরাপত্তা, বিচার বিভাগের সংস্কার কল্পে সংশ্লিষ্ট সেক্টরে অ’ভিজ্ঞতাসম্পন্নরাই ট্র্যাঞ্জিশন টিমে ঠাঁই পেয়েছেন। দায়িত্ব গ্রহণের পর এই টিমের মধ্যথেকেই সিটি প্রশাসনের বিভিন্ন দফতরের নেতৃত্ব পাবেন বিশেষভাবে অ’ভিজ্ঞরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: