সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাচারের জন্য চট্টগ্রাম থেকে ঢাকায় নেওয়া তরুণী উদ্ধার, গ্রেপ্তার ৩

পাচারের উদ্দেশে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে আসা এক তরুণীকে উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় এক নারীসহ পাচারচক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

এর আগে বুধবার (১৫ ডিসেম্বর) রাত ৮টায় ঢাকার ফকিরাপুল এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। পরদিন দিবাগত রাত ২টার দিকে ঢাকার গাবতলী এলাকায় অভিযান চালিয়ে প্রথমে ২ জনকে আটক করে র‍্যাব। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে আরও এক নারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার নাঈম (২২), রংপুর জেলার পীরগঞ্জের জয়েন্তীপুর গ্রামের আসাদুজ্জামান নুর (২৭), কুমিল্লা জেলার দেবীদ্বার থানার ধোলা গ্রামের ফাতেমা বেগম (৩০)।

র‍্যাব জানায়, মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ফটিকছড়ির ভূজপুর এলাকার এক ব্যক্তি র‍্যাব-৭ কার্যালয়ে তার মেয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় লিখিত অভিযোগ করেন। তার মেয়ে বাড়ি থেকে হাটহাজারীর একটি বাসায় গৃহপরিচারিকার কাজ করতে বের হয়ে বাড়িতে আর ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যান না পেয়ে হাটহাজারী থানায়ও একটি সাধারণ ডায়েরি করেন ওই ব্যক্তি। পরে র‍্যাব-৭ গোয়েন্দা নজরদারি বাড়িয়ে এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভুক্তভোগীকে উদ্ধারসহ তিনজনকে আটক করে।

সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, আটক তিনজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পাচারের জন্য চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। আটক তিনজনের বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলাও করা হয়েছে। সূত্র: বাংলাদেশ জার্নাল

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: