সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্মৃ’তিসৌধে বিএনপি নেতাকর্মীদের হট্টগোল-মা’রামা’রি, বহুজনের মোবাইল চু’রি

মহান বিজয় দিবসে সাভা’র জাতীয় স্মৃ’তিসৌধে শ্রদ্ধা জানাতে বিএনপির নেতাকর্মীদের আগমন ঘিরে ব্যাপক হট্টগোলের ঘটনা ঘটেছে। এ সময় অন্তত ২০ জনের মোবাইল ফোন চু’রি হয়েছে।যাদের মোবাইল ফোন খোয়া গেছে, তাদের মধ্যে সরকারি কর্মক’র্তা এবং সংবাদকর্মীরাও রয়েছেন।

এ ঘটনায় জাতীয় স্মৃ’তিসৌধের শৃঙ্খলা ও নিরাপত্তা নিয়ে ক্ষতিগ্রস্তরা উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন। তবে কর্তৃপক্ষ বলছে, বিজয় দিবসে লাখ লাখ মানুষের সমাগম হওয়ায় এ ধরনের ঘটনা ঘটেছে। তবে সুনির্দিষ্ট অ’ভিযোগের ভিত্তিতে সিসিটিভির ফুটেজ দেখে অ’প’রাধীদের শনাক্ত করে তাদের বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে কর্তৃপক্ষের পক্ষ থেকে।

বুধবার ভোরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পরই জাতীয় স্মৃ’তিসৌধ সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। এরপরই বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, পেশাজীবী, শিক্ষার্থীসহ সাধারণ মানুষের ঢল নামে।

সকাল পৌনে ১০টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইস’লাম আলমগীরের স্মৃ’তিসৌধে আগমনের সময় বিশৃঙ্খলার সৃষ্টি হয়। বিএনপি নেতাকর্মীদের মধ্যে হট্টগোল ও মা’রামা’রি বেধে যায়।এ সময় মোবাইল চু’রির অ’ভিযোগে এক ব্যক্তিকে কয়েকজন মিলে মা’রধর করতে দেখা যায়।

এই হট্টগোলের মধ্যেই পকেট থেকে মোবাইল ফোন চু’রি হয় একটি বেসরকারি টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাফফর হোসাইন জয় ও রাশেদ বাপ্পীর। এরপরই চু’রি হয় একটি অনলাইন নিউজ পোর্টালের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আলকা’মা আজাদের মোবাইল ফোন।

এই তিনজনের ফোন চু’রি হওয়ার ঘটনার কিছুক্ষণ পরই খবর মেলে আজহারুল ইস’লাম নামে এক সরকারি কর্মক’র্তার মোবাইল ফোনও তার পকেট থেকে চু’রি হয়ে গেছে। ওই কর্মক’র্তা গণপূর্ত বিভাগ মিরপুর শাখার উপসহকারী প্রকৌশলী। তিনি সংবাদকর্মীদের কাছে তার ফোন চু’রি হওয়ার কথা জানান।

এ ছাড়া সাধারণ মানুষদের অনেকেই তাদের মোবাইলসহ মূল্যবান জিনিস হারিয়েছেন বলে অ’ভিযোগ করেছেন। এ ঘটনায় তারা ক্ষোভ প্রকাশ করেছেন।

সাংবাদিক মোজাফফর হোসাইন জয় বলেন, তিনি মহান বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনের অনুষ্ঠান কাভা’রেজ করতে গিয়ে হঠাৎ হট্টগোলের মাঝে পড়েন। এরপরই পকেট থেকে তার মোবাইল ফোন এবং ৩ হাজার টাকা খোয়া যাওয়ার ঘটনা ঘটে।

সাংবাদিক নাজমুল হুদা বলেন, মোবাইলসহ নানা মূল্যবান জিনিসপত্র হা’রানোর অন্তত ২০টি অ’ভিযোগ পাওয়া গেছে। এটি অ’ত্যন্ত দুঃখজনক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: