সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশি আহাদকে খুঁজছে মালয়েশিয়ার দুর্নীতি দমন কমিশন

নিউজ ডেস্ক- মালয়েশিয়ায় অ’ভিবাসন আইন ভঙ্গ ও কোম্পানী খুলে দু’র্নীতি করার অ’ভিযোগে ৪৯ বছর বয়সী আবদুল আহাদ খান নামের এই বাংলাদেশির বিষয়ে তথ্য দেওয়ার আহ্বান জানিয়েছে দেশটির দু’র্নীতি দমন কমিশন বিভাগ।

স্থানীয় সময় বুধবার (১৫ ডিসেম্বর) বাংলাদেশিকে খোঁজার জন্য দেশটির দু’র্নীতি দমন কমিশন ও স্থানীয় গণমাধ্যমসহ মালয়েশিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করে খোঁজ দেওয়ার আহ্বান জানানো হয়েছে। এছাড়াও মালয়েশিয়ার আইন শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন অফিসিয়াল পেজে সাধারণ জনগণের সহোযোগিতা কা’মনা করে বি’জ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, দেশটির তেরেঙ্গানু উমনো লিয়াজোঁ কমিটির চেয়ারম্যান দাতুক সেরি আহমেদ সাইদ কর্তৃপক্ষকে একজন বাংলাদেশীকে ত’দন্ত করতে বলেছিলেন যিনি ক্ষমতার অ’পব্যবহার এবং ফেস মাস্ক উত্পাদন প্রকল্পের সাথে স’ম্পর্কিত বিশ্বা’সভঙ্গের ক্ষেত্রে একজন শেয়ারহোল্ডার।

পলাতক ৪৯ বছর বয়সী আবদুল আহাদ খানের পাসপোর্ট নাম্বারঃ EE0016735 এবং তার সর্বশেষ মালয়েশিয়ার ঠিকানা ১৫০-৩-৬ নম্বর, ভিলা ফ্লোরা কন্ডোমিনিয়াম, টিটিডি, কুয়ালালামপুর।

আরও পড়ুনঃ রিহায়ারিং-ভিসাধারীদের-মেয়াদ-বর্ধিত-করলো-মালয়েশিয়া-সরকার

বিবৃতিতে বলা হয়েছে, পালাতক আহাদের অবস্থান স’ম্পর্কে কোনও তথ্য জানা থাকলে সরাসরি ত’দন্তকারী কর্মক’র্তা নূর আথিকা আজিজের সাথে ০১৭৩ ৪৩২৯২৩/ ০৯-৬৩০১৯২০ অথবা [email protected] ইমেলে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

প্রসঙ্গত, পালাতক আহাদের রণজিৎ রয় নামে তার আরও একটি পাসপোর্ট রয়েছে যার পাসপোর্ট নাম্বারঃ BW0862531 সে দীর্ঘদিন নেদারল্যান্ড থাকা অবস্থায় কু কর্মের দায়ে সে দেশের সরকার তাকে কালো তালিকা ভুক্ত করে বাংলাদেশে পাঠিয়ে দেয়।

এরপর ২০১৮ সালে আবদুল আহাদ খান নামের আরও একটি পাসপোর্ট বানিয়ে মালয়েশিয়ায় প্রবেশ করে। এরপর থেকে প্রবাসী ব্যবসায়ীদের খুঁজে খুঁজে তাদের সাথে ব্যবসায়ীক পার্টনার বনে লক্ষ লক্ষ রিঙ্গিত হাতিয়ে নেয়ারও অ’ভিযোগ রয়েছে তার বি’রুদ্ধে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: