সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে আওয়ামী লীগের আরও ৩০ নেতাকর্মী বহিষ্কার

হবিগঞ্জের বানিয়াচং এবং লাখাইয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন না পেয়ে দলীয় প্রার্থিতার বাইরে স্বতন্ত্র প্রার্থী হওয়া আরও ৩০ নেতাকর্মীকে দল থেকে বহিস্কার করেছে আওয়ামী লীগ। এরমধ্যে রয়েছেন বানিয়াচং উপজেলার ১৬ ও লাখাই উপজেলার ১৪ জন।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত সংবাদপত্রে পাঠানো বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

এ নিয়ে দুই দফায় জেলার ৪ উপজেলায় ৫৫ জনকে বহিষ্কার করা হলো।

বিজ্ঞপ্তি জানানো হয়, বহিষ্কৃতরা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংযোগী সংগঠনের নেতা। আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচন করা এবং সংগঠন বিরোধী কার্যক্রমের কারণে তাদেরকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বানিয়াচং উপজেলায় বহিষ্কৃতরা হলেন, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুর রহমান, কাগাপাশার মো. এরশাদ আলী, বড়ইউড়ির মো. এয়াওর মিয়া, খাগাউড়ার আব্দুল লতিফ দুলাল, সুবিদপুর ইউনিয়নের মো. কাউছার চৌধুরী,

মক্রমপপুর ইউনিয়নের ইয়াহিয়া চৌধুরী ও মো. তাহির মিয়া, সুজাতপুর ইউনিয়নের এনাম খান চৌধুরী, মো. সাদিকুর রহমান, মাজহার কামরান, আহমেদ ফরিদ, রবিন চৌধুরী মলু ও মো. হেলাল মিয়া, মন্দরী ইউনিয়নের আব্দুল হেকিম ফুল মিয়া, মুরাদপুর ইউনিয়নের রফিকুল ইসলাম পাশা এবং পৈলারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন তালুকদার ও মো. শাহজাহান মিয়া।

লাখাই উপজেলায় বহিষ্কৃতরা হলেন, লাখাই সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শরীফ উদ্দিন তালুকদার, মোড়াকরি ইউনিয়নের আবুল কাশেম মোল্লা ফয়সল, মাহমুদুল হাসান ও মো. জাহিদুল ইসলাম, মুড়িয়াউক ইউনিয়নের মাসুক মিয়া তালুকদার, হাজী মুকলেছুর রহমান ও মো. নোমান মিয়া, বামৈ ইউনিয়নের এনামুল হক মামুন, মোর্শেদ কামাল ও খসরু নোমান, করাব ইউনিয়নের আব্দুল হাই কামাল এবং বুল্লা ইউনিয়নের মো. এয়ার হোসেন তালুকদার, জাহারুল ইসলাম তাউস ও শেখ মুর্শেদ কামাল।

এর আগে গত ২৫ নভেম্বর হবিগঞ্জ সদর, নবীগঞ্জ ও আজমিরীগঞ্জ উপজেলার ২৫ নেতাকর্মীকে একই অভিযোগে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: