সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে বৃদ্ধাকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ

সিলেটের ওসমানীনগরে এক বৃদ্ধাকে (৬০) বিবস্ত্র করে নি’র্যা’তনের অ’ভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই বৃদ্ধা গতকাল সোমবার দুপুরে চারজনকে অ’ভিযু’ক্ত করে থা’নায় লিখিত অ’ভিযোগ দিয়েছেন।

নি’র্যা’তনের ছবি ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হু’মকি দেওয়া হচ্ছে বলে অ’ভিযোগ করেছেন বৃদ্ধা। পু’লিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

অ’ভিযু’ক্তরা হলেন, উপজে’লার তাজপুর ইউনিয়নের লামাপাড়া গ্রামের সাহেদ মিয়ার ছে’লে জসিম (২৪) ও জাবেদ (২৭) এবং উম’রপুর ইউনিয়নের বড় ইসবপুর গ্রামের ছালেহ মিয়ার ছে’লে সুমন মিয়া (৩২) ও তোফায়েল (২২)।

লিখিত অ’ভিযোগ থেকে জানা যায়, উপজে’লার উম’রপুর ইউনিয়নের হতদরিদ্র ওই বিধবা বৃদ্ধা বিভিন্ন মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। একমাত্র মেয়ের বিয়ে ও একমাত্র ছে’লের চাকরি সূত্রে অন্যত্র থাকায় ওই বৃদ্ধা একাই বাড়িতে থাকেন।

গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে জসিম ওই বৃদ্ধার বাড়িতে গিয়ে তার (বৃদ্ধার) ভাইয়ের ছে’লে রাবেলের পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খুলতেই জসিমসহ অন্য অ’ভিযু’ক্তরা বৃদ্ধাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে বিবস্ত্র করে কিল-ঘুষি মা’রতে থাকেন। এরপর হাত, পা ও মুখ বেঁধে পালংয়ের উপর ফেলে রাখে। পরে বৃদ্ধার ঘর থেকে দুটি ছাগল, সৌর বিদ্যুতের ব্যাটারিসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল নিয়ে যায় তারা।

ওই বৃদ্ধা জসিমকে চিনতে পারলে জসিম নিজের সাথে থাকা মুঠোফোন দিয়ে বৃদ্ধার বিবস্ত্র ছবি তুলে ঘটনাটি কাউকে বলতে নিষেধ করেন। কারো কাছে বিষয়টি প্রকাশ করলে ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ারও হু’মকি দেন।

নির্যাতিতা ওই বৃদ্ধা বলেন, ঘটনার পর রাত সাড়ে ১২টার দিকে আমি প্রায় আধা মাইল দূরে আমা’র মেয়ের বাড়িতে চলে আসি। পরে মেয়েকে নিয়ে ইউি সদস্যের বাড়িতে গিয়ে তাকে সব খুলে বলি এবং শারীরিক নি’র্যা’তনের চিহ্ন দেখিয়ে সিলেটের এমএজি ওসমানী হাসপাতা’লে চিকিৎসা গ্রহণ করি। পরে ইউপি সদস্য এ বিষয়ে কিছু করতে পারবেন না জানালে আমি থা’নায় গিয়ে অ’ভিযোগ দায়ের করি।

এ প্রসঙ্গে উম’রপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আমিরুল ইস’লাম শিকদার বলেন, ‘ওই মহিলা আমা’র কাছে এসেছিলেন সালিশ নিয়ে। কিন্তু বিবাদীদের পরিবার পুরো বিষয়টি অস্বীকার করায় এখনও কোনো সমাধানে যেতে পারিনি।

ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বলেন, অ’ভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পু’লিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ওই মহিলা দুইবার দুইভাবে অ’ভিযোগ দেওয়ায় বিষয়টি নিয়ে র’হস্যের সৃষ্টি হয়েছে। অধিকতর ত’দন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: