সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নোয়াখালীতে বিবস্ত্র করে নি’র্যা’তনের মা’মলায় ১৩ আ’সামির সাজা

নোয়াখালীর বেগমগঞ্জের একলা’শপুরে নারীকে বিবস্ত্র করে নি’র্যা’তনের মা’মলায় ১৩ আ’সামির সকলের ১০ বছর করে কারাদ’ণ্ড দিয়েছেন আ’দালত। এসময় তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জ’রিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) নোয়াখালীর নারী ও শি’শু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীন এ রায় ঘোষণা করেন বলে আ’দালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি মামুনুর রশীদ লাভলু নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে এ মা’মলায় মোট ১৩ জনকে অ’ভিযু’ক্ত করে আ’দালতে অ’ভিযোগপত্র দাখিল করে পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এরপর শুনানি শেষে ১৩ আ’সামিকে ১০ বছর করে কারাদ’ণ্ড দিয়েছেন আ’দালত। এসময় তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জ’রিমানা করা হয়।

অ’ভিযু’ক্তদের মধ্যে ৯ আ’সামি আ’দালতে উপস্থিত ছিল। অ’পর চারজন পলাতক রয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ২ সেপ্টেম্বর বেগমগঞ্জ উপজে’লার একলা’শপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে ঘরে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে মোবাইলে ভিডিও ধারণ করেন দেলোয়ার বাহিনীর সদস্যরা।

৪ অক্টোবর সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়। ঘটনার পর স’ন্ত্রাসীদের ভ’য়ে পালিয়ে বেড়ানো ওই নারীকে উ’দ্ধার করে পু’লিশ। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থা’নায় ধ’র্ষণ, নি’র্যা’তন এবং প’র্নোগ্রাফি আইনে তিনটি মা’মলা করেন নির্যাতিত নারী।

তিনটি মা’মলার মধ্যে ৪ অক্টোবর ধ’র্ষণের মা’মলায় দেলোয়ার ও আবুল কালামের যাব’জ্জীবন কারাদ’ণ্ড দেয় আ’দালত। আর বিবস্ত্র করে নি’র্যা’তনের ঘটনায় দায়ের করা নারী ও শি’শু নি’র্যা’তন দমন আইনের মা’মলার আজ আজ রায় ঘোষণা করা হলো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: