সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘আন্তর্জাতিক লবিস্ট গ্রুপের সহায়তায় যু’ক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা’

র‍্যাবের বর্তমান ও সাবেক সাত কর্মক’র্তার ওপর যু’ক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার বিষয়ে প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ পু’লিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

যু’ক্তরাষ্ট্র সরকারের এমন একতরফা সিদ্ধান্তে বাংলাদেশ পু’লিশের প্রতিটি সদস্য ম’র্মাহত ও বিব্রত বলে জানিয়েছেন সংগঠনটির নেতারা। এ ঘটনায় বিরোধীদের ষড়যন্ত্র রয়েছে বলে মনে করেন তারা।

সোমবার সন্ধ্যায় বাংলাদেশ পু’লিশের ঊর্ধ্বতন কর্মক’র্তাদের এই সংগঠনের এক সংবাদ বি’জ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

যু’ক্তরাষ্ট্র সরকার তাদের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে বলেও মনে করে পু’লিশ সার্ভিস অ্যাসোসিয়েশন। তারা আশা করে এই পদক্ষেপ নিয়ে বাংলাদেশ পু’লিশের চলমান আন্তদেশীয় সন্ত্রাসবাদবিরোধী কার্যক্রমকে বেগবান করতে সহায়তা করবে যু’ক্তরাষ্ট্র।

পু’লিশ অ্যাসোসিয়েশনের সভাপতি পু’লিশের বিশেষ শাখার অ’তিরিক্ত আইজিপি মনিরুল ইস’লাম ও সাধারণ সম্পাদক গুলশান বিভাগের উপকমিশনার আসাদুজ্জামান স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, ‘বাংলাদেশবিরোধী একটি চক্র যারা বাংলাদেশের উন্নয়নকে বাধাপ্রাপ্ত করতে চায়,

বাংলাদেশকে আন্তর্জাতিকভাবে বিব্রত করতে চায়, দুই দেশের পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সহযোগিতামূলক স’ম্পর্ক বাধাগ্রস্ত করতে চায়, তারাই আন্তর্জাতিক লবিস্ট গ্রুপের সহায়তায় স্থূল, মিথ্যা ও বানোয়াট তথ্য সরবরাহ করে বাংলাদেশের প্রকৃত অবস্থাকে গো’পন করে যু’ক্তরাষ্ট্র সরকারকে এমন সিদ্ধান্ত গ্রহণে প্রভাবিত করেছে।’

পু’লিশ সার্ভিস অ্যাসোসিয়েশন জানায়, ‘যেকোনো দেশের উন্নয়নের অন্যতম পূর্বশর্ত হলো অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে স্থিতিশীলতা বজায় রাখা। বাংলাদেশ পু’লিশ বাংলাদেশের প্রধান আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থা।

বাংলাদেশ পু’লিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও ইন্সপেক্টর জেনারেল অব পু’লিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদের নেতৃত্বে বাংলাদেশ পু’লিশ দেশের গণমানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণ, সন্ত্রাসবাদ দমন, মানবাধিকার সুরক্ষা ও আইনের শাসন প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’

‘বাংলাদেশের অন্যতম উন্নয়ন সহযোগী যু’ক্তরাষ্ট্রের সাথে সব সময় সৌহার্দ্যপূর্ণ ও বন্ধুত্বপূর্ণ স’ম্পর্ক রয়েছে। দুই দেশের সরকারি পর্যায় ছাড়াও প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়েও এই সুস’ম্পর্ক বিদ্যমান।

নিঃস’ন্দেহে বাংলাদেশের এই উন্নয়নের অগ্রযাত্রায় যু’ক্তরাষ্ট্রের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। পু’লিশের কর্মতৎপরতার কারণে বাংলাদেশে বিনিয়োগবান্ধব পরিবেশ বিরাজ করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: