সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কমলগঞ্জে ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রির্টানিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়পত্র যাচাই-বাছাই শেষে রোববার রাতে এ তথ্য জানান।

জানা যায়, বাংলাদেশ ব্যাংকের ঋণখেলাপীর দায়ে আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিলকৃত পতনঊষার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, মুন্সীবাজার ইউনিয়নের রনেন্দু ভট্টাচার্য,

পতনঊষার ইউনিয়নের প্রার্থী বাংলাদেশ খেলাফত মজলিসের সামছুল ইস’লাম লিয়াকত, সাক্ষর না দেওয়ায় আমিনুল রশিদ চৌধুরীর, শমশেরনগর ইউনিয়নের সতন্ত্র প্রার্থী এবিএম আরিফুজ্জামান অ’পু ও সদর ইউনিয়নের মামুনুর রশীদের ঋণখেলাপীর কারণে মনোনয়নপত্র বাতিল করা হয়।

আওয়ামী লীগ মনোনীত পতনঊষার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু বলেন, ব্যাংক ঋণ পরিশোধ করা হয়েছে। ব্যাংক কর্তৃপক্ষের গাফিলতিতে প্রাথমিক অবস্থায় মনোনয়ন বাতিল করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের সি আই বি ক্লিয়ারেন্স অনলাইন না করায় এ বিড়ম্বনার শিকার হয়েছি। বাংলাদেশ ব্যাংকের সি আই বি ক্লিয়ারেন্স নিয়ে আমি আপিল করবো।

মুন্সিবাজার ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রনেন্দু ভট্টাচার্য বলেন, ৪৫ হাজার টাকা ব্যাংক ঋণ ছিল। তা অনেক আগেই পরিশোধ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংক থেকে কেন সি আই বি ক্লিয়ারেন্স আসলোনা। বাংলাদেশ ব্যাংক থেকে সি আই বি ক্লিয়ারেন্স পাওয়ার পর আমিও আপিল করবো।

উপজে’লা নির্বাচন কর্মক’র্তা ও রির্টানিং অফিসার জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, বাংলাদেশ ব্যাংকের ঋণখেলাপী তালিকায় নাম থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে তাদের আপিলের সুযোগ রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: