সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিসিকের পানির বিল বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক অস্বাভাবিকহারে পানির বিল বৃদ্ধির প্রতিবাদে ও অবিলম্বে বর্ধিত বিল প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় সিলেট নগরীর সাপ্লাই রোডে ৫নং ওয়ার্ডের সর্বস্তরের নাগরিকবৃন্দের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জুবের খানের সভাপতিত্বে ও মো. মুহিবুর রহমান বকস্ আবুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিসিকের সাবেক কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, এডভোকেট মশরুর চৌধুরী শওকত, কামরুল হাসান শাহিন, জুনু মিয়া, প্রফেসর কামরান আহমদ, আমিনুর রহমান পাপ্পু, হাফিজ মাওলানা নওফেল আহমদ।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আহমদ হোসেন, হাজী দিলু মিয়া, আফতাব আলী, সামছুজ্জামান সাবুল, কলিম উল্লাহ, সোহেল আহমদ, সাবের চৌধুরী, কামরান আহমদ, রায়হান আহমদ, শুকুর আহমদ, মোস্তাক আহমদ, আনোয়ার হোসেন, জিএম নজরুল, হাবিবুর রহমান জুয়েল, বাবুল বকস্, মখলিছ আহমদ, মাহতাব উদ্দিন, সৈয়দ সুমন আহমদ, রাকু আহমদ, আরিফ আহমদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যেভাবে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ হঠাৎ করে পানির বিল বৃদ্ধি করেছে তা নগরবাসীর জন্য অসহনীয় বিষয়। তা দ্রুত প্রত্যাহার করে সঠিকভাবে পানির বিল নির্ধারন করতে হবে। তা না হলে ২৭টি ওয়ার্ডের লোকজন খুবই সমস্যায় জড়জড়িত হবে। যদি পানির বিল কমিয়ে নির্ধারণ না করা হয় তাহলে সিলেট সিটি কর্পোরেশন ঘেরাওসহ বিভিন্ন কর্মসূচীর হুশিয়ারি প্রদান করা হয় মানববন্ধন থেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: