সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘বহিরাগত কোনো ব্যক্তি ভোট’কেন্দ্রের আশপাশে আসতে পারবে না’

নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন, বহিরাগত কোনো ব্যক্তিই ভোট’কেন্দ্রের আশপাশে আসতে পারবে না। তাই বহিরাগত স’ন্ত্রাসীদের দ্বারা ভোট’কেন্দ্র দখল হওয়ার কোনো প্রশ্নই আসে না।

এ ছাড়া ইউপি নির্বাচনকে ঘিরে যদি কেউ কোনো প্রকারের অ’প্রীতিকর কিছু ঘটানোর চেষ্টা করে তাহলে জ’ড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

রোববার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় নওগাঁ জে’লা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মক’র্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমন্বয়ে মতবিনিময় সভায় প্রধান অ’তিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নির্বাচনের আগে ও পরে সর্বদাই মাঠে অবস্থান করবে। তাই প্রশ্নবিদ্ধ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার বিন্দুমাত্র সুযোগ নেই।

সরকার চলমান ইউপি নির্বাচন সুন্দর, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে বদ্ধপরিকর। নওগাঁতে এ পর্যন্ত যতগুলো ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সবগুলো নির্বাচনই কিন্তু অবাধ, সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। তাই আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

জে’লা প্রশাসক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিবালয়ের আইডিইএ প্রকল্প-২ এর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের, নির্বাচন কর্মক’র্তা ফরিদুল ইস’লাম, জে’লা নির্বাচন কর্মক’র্তা মাহমুদ হাসান, জে’লা পু’লিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া প্রমুখ।

সভায় আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে জে’লার আত্রাই, মহাদেবপুর ও ধামইরহাট উপজে’লায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীরা উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অ’তিথি বিভিন্ন প্রার্থীদের তোলা অ’ভিযোগ ও প্রশ্নের উত্তর দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: