সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর জন্মদিনে প্রবাস থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলি

১২ই ডিসেম্বর মৌলভীবাজার জেলার অবিসংবাদিত নেতা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, ৭১ এর বীর মুক্তিযোদ্ধা, সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক,স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত,সাবেক এমপি জননেতা সৈয়দ মহসিন আলীর’র ৭৩ তম জন্মবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে এক বানীতে যুক্তরাজ্য আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার. মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর এবং জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের সেক্রেটারি ওয়েলস আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ বিনম্র গভীর শ্রদ্ধাঞ্জলী জানানো সহ উনার আত্মার মাগফেরাত কামনা করেছেন.।

জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের কনভেনার ওয়েলস আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর বলেন সৈয়দ মহসীন আলী ছিলেন মৌলভীবাজার জেলা সিলেট বিভাগ তথা বাংলাদেশের এক মহান নেতা. ছিলেন জনপ্রিয় পৌর পিতা. সাবেক সংসদ সদস্য ও সমাজকল্যান মন্ত্রী। মহান স্বাধীনতা যুদ্ধের একজন অকুতোভয় সৈনিক বীর মুক্তিযুদ্ধা হিসাবে তিনি আমাদেরকে এনে দিয়েছেন একটি পতাকা একটি দেশ.।

প্রবাসীদের সাথে ছিলো উনার আত্মার আত্মীয়তা উনার ইস্পাত কঠিন দেশপ্রেম,জননেত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য, মানুষকে ভালবাসার অসীম ক্ষমতা,স্পষ্টবাদিতা, প্রশ্নহীন সততা নিয়ে তিনি আজীবন মানুষের জন্য মানবতার জন্য কাজ করে গেছেন। সৈয়দ মহসীন আলী ছিলেন একজন সাদা মনের মানুষ আমাদের প্রিয় অতি আপনজন আজীবন জাতি উনাকে মনে রাখবে । তিনি থাকবেন চিরকাল আমাদের হৃদয়ের মাঝে এই অভিমত ব্যাক্ত করেছেন।।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: