সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ব্লাউজবিহীন জয়া, উত্তাল নেটদুনিয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কাজ করছেন এপার-ওপার দুই বাংলাতেই। কাজের পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবনের নানা প্রসঙ্গ নিয়ে প্রায়ই ঢুঁ মারেন ফেসবুকে। এবার তার পোস্ট করা একটি ছবি ঘিরে তুমুল ঝড় বইছে নেটদুনিয়ায়।

ছবিতে দেখা যায়, গোলাপি সিল্কের শাড়িতে চওড়া হলুদ পাড়। সামনে আঁচল দিয়ে শাড়িতে বাঙালিয়ানার ছাপ স্পষ্ট। তবে ব্লাউজ পরেননি জয়া। গলায় ভারী গয়না, কোমর বন্ধনী। খোঁপাও বেঁধেছেন টানটান করে, তাতে লাগিয়েছেন সাদা ফুলের মালা।

জানা গেছে, সম্প্রতি ভারতীয় এক বাংলা ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন জয়া। আর সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই বাংলার এই অভিনেত্রী। জয়ার এই ছবিটি ঘিরে নেটদুনিয়ায় ইতিবাচক আলোচনাকে ছাপিয়ে গেছে নেতিবাচক মন্তব্যগুলো। কোন কোন ভক্ত-অনুরাগী আবার ছবিটিকে সম্পাদন (এডিট) করে তাতে ব্লাউজ জুড়ে দিয়েছে। কেউ আবার তার সাজের প্রশংসাও করেছে। ছবিটি ঘিরে ইতিমধ্যেই ৯ হাজার ৮০০ কমেন্ট পড়েছে, আর শেয়ার হয়েছে ৩৬০। আর দর্শক প্রতিক্রিয়া জানিয়েছে ৬৪ হাজার।

শ্রাবনী নামে একজন লিখেছেন, বাহ দারুণ।

মডেল-অভিনেত্রী নুসরাত জান্নাত রুহী লিখেছেন, ইউ লুক বিউটিফুল।

নেতিবাচক মন্তব্যের তালিকাটা লম্বা হলেও উল্লেখযোগ্য কয়েকটি হলো- সোহেল আহমেদ নামের একজন লিখেছেন, এইভাবে বিনোদন দিয়ে যাবেন, তাতে সমান সমান কিছু বাদাম পাবেন।

নয়ন লিখেছেন, প্রিয় তুমি বিকাশ নম্বর দিও। আমি ব্লাউজ কেনার টাকা সেন্ড মানি করে দেব!

কাশফির রহমান নামে একজন লিখেছেন, মানবতা মরে গেছে… অসহায় মানুষটির পাশে কেউ নাই। শীতের জামা তো দূরের কথা… পরনের ব্লাউজটা পর্যন্ত কেনার টাকা নাই, আপসোস মানবতা আজ কোথায়!

সানজিদা স্মৃতি লিখেছেন, বোঝাই যাচ্ছে দারিদ্রতার চরম পর্যায়ে চলে গেছে। ছবিটি ঘিরে এমন অসংখ্য নেতিবাচক মন্তব্য পড়েছে কমেন্ট ঘরে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: