সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে আবাসিক ভবনে ভ’য়াবহ গ্যাস দূর্ঘটনা, বাংলাদেশি কি’শোরী নি’হত

লন্ডনের বাংলাদেশি অধ্যুসিত টাওয়ার হ্যামলেটসের শেডওয়েল স্টেশন সংলগ্ন একটি আবাসিক ভবনে ভ’য়াবহ গ্যাস দূর্ঘটনায় ১১ বছর বয়সী এক বাংলাদেশি কি’শোরী নি’হত হয়েছে।

উক্ত ঘটনায় কি’শোরীর মা এবং ভাইকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতা’লে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ভবনটির অন্যান্য ফ্লাটের বাসিন্দাদেরকেও হাসপাতা’লে ভর্তি করে ভবনটিকে ইতোমধ্যে জনশূন্য করে দেওয়া হয়েছে।

ঘটনার বিবরনে জানা যায়, গতকাল শনিবার সকাল থেকে এই ভবনের বাসিন্দাদের আকস্মিক বমি ও ডায়রিয়া দেখা দেয়। তাৎক্ষণিক তারা এ্যাম্বুলেন্স কল করলে অনেককে প্রাথমিক চিকিৎসা দিয়ে পানীয় খাবার বেশি করে খাওয়ার পরাম’র্শ দিয়ে চলে যায়।

কিন্তু সময় গড়ানোর সাথে সাথে পরিস্থিতির অবনতি হতে থাকে। নি’হত কি’শোরীর বাবা বাংলাদেশে হলিডেতে থাকায় তার মা পারিবারিক বান্ধবী সানজিদা ইকবালকে কল করে ঔষধ নিয়ে আসতে বলেন। তিনি এসে তাদের অবস্থা বেগতিক দেখে জরুরি সেবা ৯৯৯ এ কল করেন।

এ্যম্বুলেন্স এসে মা- ছে’লেকে তাৎক্ষণিকভাবে হাসপাতা’লে নিয়ে যায়। কি’শোরী মে’য়েকে হসপিটালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃ’ত বলে ঘোষণা করে এবং প্রাথমিকভাবে “সায়ানাইড” এর উপস্থিতি পেয়েছেন বলেও ডাক্তার মন্তব্য করেন বলে এই প্রতিবেদককে জানিয়েছেন সানজিদা ইকবালের স্বামী সাব্বির আহমেদ।

সরেজমিনে এই প্রতিবেদক ঘটনাস্থলে গেলে দেখতে পান পু’লিশ পুরো ভবনটির বাসিন্দাদের সরিয়ে নিয়ে ভবনটি পাহারা দিচ্ছে ।

উপস্থিত এক পু’লিশ কর্মক’র্তার সাথে কথা বলে ঘটনা স’ম্পর্কে জানতে চাইলে তিনি ত’দন্ত শেষ না হওয়া পর্যন্ত কোন মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি বলেন, ত’দন্ত চলমান, বিশেষজ্ঞরা পুরো ঘটনা খতিয়ে দেখছেন। ৪৮ ঘন্টার মধ্যে আম’রা বুঝতে পারবো আসলে কি ধরনের গ্যাস লিকিং হয়েছিল এবং কেন হয়েছিল।

কি’শোরীর নানা সিরাজগঞ্জ বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এস এম কা’ম’রুজ্জামান খোকন ফোনালাপে বলেন, আমা’র নাতিন ১১ ডিসেম্বর ২০১০ সালে জন্মগ্রহণ করেছিল। ঠিক ১১ বছর পর তার জন্ম’দিনেই সে আমাদেরকে কাঁদিয়ে দুনিয়া ছেড়ে চলে গেল।

কি’শোরীর বাবা শহীদুল ইস’লাম আগামীকালের ফ্লাইটে বাংলাদেশ থেকে লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হবেন। কি’শোরীর মা কানিজ ফাতেমা। তারা উভ’য়েই বাড়ি বাংলাদেশের সিরাজগঞ্জ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: