সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড’র উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড এর উদ্যোগে ওসমানীনগর উপজেলার দরিদ্র ও অসহায় ২’শত ৮০টি পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) দুপুর ১২টায় ওসমানীনগর উপজেলার তাজপুর কদমতলায় একটি অভিজাত সেন্টারে এই আর্থিক সাহায্য প্রদান করা হয়।

ওসমানীনগর উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানার সভাপতিত্বে ও শিক্ষার্থী আবিদা নওরিন খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ বলেন, জাতির পিতার বলিষ্ট নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশের জন্য কাজ করতে হবে। এবং মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করতে হবে। যাতে প্রজন্ম থেকে প্রজন্মরা বিষয়টি অব্যাহতভাবে ধরে রাখতে পারে।

দেশের মানুষ শান্তিতে বসবাসের জন্য শেখ হাসিনার বিভিন্ন প্রকল্পের মাধ্যমে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। তারই পাশাপাশি আজ যে মহৎ একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড। তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আমি আশাবাদি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের পরিচালক সৈয়দ এপতার হোসেন পিয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের কোম্পানি সচিব ও মহা ব্যবস্থাপক ফারুক হোসেন, ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন, ওসমানী নগর উপজেলা শাখা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: