সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘ভর্তি মেলা’ শুরু

সিলেটের শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘ভর্তি মেলা’ (এডমিশন ফেয়ার) শুরু হয়েছে। আজ শনিবার থেকে দুইদিনব্যাপী এই মেলা সিলেট নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ প্রাঙ্গনে শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা জানায়, ভর্তি মেলায় বিশ্ববিদ্যালয়ের ৭টি বিভাগের ৭টি স্বতন্ত্র স্টল রয়েছে। স্টলগুলোতে সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বশীলগণ অবস্থান করছেন। ভর্তি মেলা উপলক্ষে এডমিশন ফিতে ৫০ থেকে ১০০ ভাগ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এ ছাড়াও শিক্ষার্থীদের ফলাফলের উপর ভিত্তি করে টিউশন ফিতেও দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড়।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম জানান, ভর্তি মেলা চলাকালে যেসব শিক্ষার্থী ভর্তি হবেন, তাদের মধ্য থেকে ৩ জনকে লটারির মাধ্যমে প্রদান করা হবে স্মার্টফোন। শুধু তাই-ই নয়, প্রত্যেক দর্শনার্থীদের জনও আছে বিশেষ গিফট। মেলায় আসা দর্শনার্থীরা মোবাইল নাম্বার নিয়ে মেলার শেষদিকে হবে র‌্যাফেল ড্র। এর মাধ্যমে ৫ জনকে স্মার্টওয়াচ প্রদান করা হবে।

এই ভর্তি মেলা রোববার বিকাল ৫টা অবধি চলবে। শুধুমাত্র মুসলিম সাহিত্য সংসদেই নয়, একইসাথে মেলা চলছে সিলেট শহরতলির বটেশ্বরস্থ স্থায়ী ক্যাম্পাসেও।

ভর্তি মেলা প্রসঙ্গে মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী বলেন, এই মেলার মাধ্যমে মেট্রোপলিটন ইউনিভার্সিটির বিশ্বমানের শিক্ষাব্যবস্থা ও সুযোগ-সুবিধার কথা সহজেই জানতে পারছে শিক্ষার্থীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: