সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪৪ ইঞ্চি বরের ৩৩ ইঞ্চি কনে

কয়েকদিন আগেও আল আমিনকে গুরুত্ব দিত না তেমন কেউ। বামন বলে খেলাধুলা বা আড্ডায় ছিল না তার কোন বন্ধুবান্ধব। তাকে ঘিরে ছিল না কারো কোন আগ্রহ।

সেই আল আমিনকে নিয়ে এখন আলোচনা তার এলাকার প্রতিটি ঘরে। এই আলোচনা অল্প সময়ের মধ্যেই উপজেলার গণ্ডি ছাড়িয়ে একপর্যায়ে ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। সবার মুখে একই কথা আল আমিন বিয়ে করেছেন। তাও আবার তার মত বামন পাত্রীকে।

পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর শর্ষিনা গ্রামের আব্দুল হামিদের ছেলে মো. আল আমিন (২২)।

একই উপজেলার সোহাগদল ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মো. শাহজাহানের কন্যা শাম্মি আক্তারের (২০) সঙ্গে তার বিয়ে হয়। গতকাল বৃহস্পতিবার দুই পরিবারের সম্মতিতেই ঝাঁকজমকপূর্ণভাবে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

বর আল আমিন লম্বায় ৪৪ ইঞ্চি এবং কনে শাম্মি লম্বায় ৩৩ ইঞ্চি। চার ভাই ও দুই বোনের মধ্যে আল আমিন তৃতীয় এবং দুই বোন ও এক ভাইয়ের মধ্যে শাম্মি সবার বড়।

শাম্মি উপজেলার কলেজিয়েট একাডেমিতে ৭ম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। তার নানা শামসুল হক বীর মুক্তিযোদ্ধা।

করোনা সংক্রমণের কারণে কনের বাড়িতে আত্মীয় স্বজনসহ এলাকার দেড় শতাধিক গণ্যমান্য লোকদের দাওয়াত করে কনেপক্ষ। কিন্তু ছেলেকে এক নজর দেখার জন্য কনের বাড়িতে ওই এলাকার বহু লোক ভিড় জমায়। তাদের বিয়েতে এক লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়।

উভয় পরিবারের লোকজনসহ পাড়া-প্রতিবেশিরা আনন্দঘন পরিবেশে কনের বাড়ি থেকে বর-কনেকে বিদায় জানান। রাতে বৌ নিয়ে আল আমিন বাড়ি ফিরলে এলাকার শতশত উৎসুক জনতা বর-কনেকে একনজর দেখতে ওই ভিড় জমান।

নবদম্পতিকে আশীর্বাদ জানানোর পাশাপাশি তাদের সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন অনেকেই। আল আমিন– শাম্মির এ বিয়েকে ঘিরে উভয় পরিবারের মাঝে আনন্দের বন্যা বইছে।

সদর ইউনিয়নের ইউপি সদস্য দেবকুমার সমদ্দার জানান, কোন প্রকার নিমন্ত্রণ না করলেও খবর পেয়ে এলাকার শত শত মানুষ স্বতঃস্ফূর্তভাবে বর-কনেকে বরণ করেছেন।

উপজেলার বাইরের এলাকা থেকেও বিভিন্নজন তার কাছে ফোন করে এই বিয়ের সংবাদ জানতে চাচ্ছেন। তাদের এই বিয়েকে ঘিরে পুরো এলাকায় এখন উৎসবের আমেজ বইছে। ভবিষ্যতে দাম্পত্য জীবন যেন সুখে ও শান্তিতে কাটাতে পারেন, এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এই নবদম্পতি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: