সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আওয়ামী লীগে শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে

আওয়ামী লীগের ভেতরে থেকে যারা অনিয়ম, দু’র্নীতি ও রাজনৈতিক ফায়দা লুটবে তাদের বি’রুদ্ধে শুদ্ধি অ’ভিযান অব্যাহত থাকবে-এমন হুশিঁয়ারি দিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

আওয়ামী লীগ নেতারা বলছেন, ডা. মুরাদ হাসান যে বিএনপির প্রভাবে প্রভাবিত ছিলেন তা তার কর্মকা’ণ্ডে প্রতিফলিত হয়েছে। এর আগে, বিতর্কিত মন্তব্য ও কটূক্তির জেরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল লতিফ সিদ্দিকী’ দল থেকে বহিষ্কৃত হন।

সম্প্রতি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, রাজশাহীর কাঁ’টাখালীর পৌরমেয়র আব্বাস আলীর ভাগ্যেও জোটে একই পরিণতি। এছাড়া হেলেনা জাহাঙ্গীর, প্রতারক সাহেদ, পাপিয়া কা’ণ্ডে বার বার আওয়ামী লীগ নেতাদের হতে হয়েছে বিব্রত। তবে বিতর্কিত কর্মকা’ণ্ডের জন্য কখনোই ছাড় দেয়া হয়নি, ভবিষ্যৎতেও ছাড় হবে না বলে জানান ক্ষমতাসীন দলটির নেতারা।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, শুদ্ধি অ’ভিযান অ’তীতে চলেছে, ভবিষ্যতেও চলবে। যা কু’রুচিপূর্ণ, অশালীন এবং জনগণের কাছে যা গ্রহণযোগ্য নয় তা দমন করতে আওয়ামী লীগ কখনই পিছপা হয়নি। ডা. মুরাদ হাসানকে বহিষ্কারের মাধ্যমে সকলের জন্য এটা একটা বার্তা বলেও উল্লেখ করেন বাহাউদ্দিন নাসিম।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কা’মাল হোসেন বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কর্মকা’ণ্ডে দলীয় দলের সভাপতি কাউকে ছাড় দেন না। এমনকি ভবিষ্যতেও কাউকে ছাড় দেবেন না বলেও জানান কা’মাল হোসেন।

এদিকে, ডা. মুরাদের আগের রাজনৈতিক পরিচয় নিয়ে যে কথা উঠেছে তাও উড়িয়ে দিচ্ছেন না আওয়ামী লীগ নেতারা। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, ছাত্রদলের নেতাদের যে ঔদ্ধত্যপূর্ণ আচরণ তা এখনও আম’রা লক্ষ্য করছি। তবে, ডা. মুরাদ দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকলেও সে আচরণ থেকে বেরিয়ে আসতে পারেননি।

নেতারা বলছেন, দলকে যারা বিতর্কিত করবেন তাদের জায়গা আওয়ামী লীগে হবে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: