সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বঙ্গবন্ধুর সৈনিক ও শেখ হাসিনার কর্মী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই- ডা. আরমান আহমদ শিপলু

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে আর বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশে রূপ নিচ্ছে।

আমার বাবা আমৃত্যু আপনাদের সেবায় জন্য কাজ করেছেন। আপনাদের উন্নতি ও সিলেটের উন্নয়ন ছিল আমার বাবার রাজনীতির উদ্দেশ্য। আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। বঙ্গবন্ধুর সৈনিক ও শেখ হাসিনার কর্মী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই।

শুক্রবার সকাল ১১টায় সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান পরিবারের উদ্যোগের ও ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের সহযোগিতায় নগরীর ছড়ার পাড় মহল্লার অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে ডা. আরমান আহমদ শিপলু উপরোক্ত কথাগুলো বলেন।

শীতবস্ত্র অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাইফুল আলম খান কয়েছ, এম এ মতিন, এনাম আহমদ, দিলীপ মিয়া, কামাল আহমদ,আবুল আহমদ, আব্দুল গফফার মিন্টু, কাওসার জামাল, শামস মো. জাবেদ সুফিয়ান, রাসেল আহমদ, আনোয়ার হোসেন শামীম, মুরাদ আহমদ, জাহিদ হোসেন মুসা, ইমরান আহমদ, সুহেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: