সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাহসান-মিথিলা-শবনম ফারিয়ার বি’রুদ্ধে প্রতারণার মা’মলা

দেশের জনপ্রিয় তিন অ’ভিনেতা-অ’ভিনেত্রীসহ ৯ জনের বি’রুদ্ধে প্রতারণা ও অর্থআত্মসাতের অ’ভিযোগে মা’মলা হয়েছে।

সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক গত ৪ ডিসেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আ’দালতে এ মা’মলা করেন। মা’মলার ত’দন্তের নথি সম্প্রতি রাজধানীর ধানমন্ডি থা’নায় এসেছে।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) ইকরাম আলী মিয়া। মা’মলার আ’সামিরা হচ্ছেন- অ’ভিনেতা ও গায়ক তাহসান খান, অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

এছাড়া ই-কমা’র্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মক’র্তা (সিইও) মোহাম্ম’দ রাসেল, তার স্ত্রী’ প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন, আকাশ, আরিফ, তাহের ও মো. আবু তাইশ কায়েসকে মা’মলায় আ’সামি করা হয়েছে। তাহসান, মিথিলা ও ফারিয়া ইভ্যালির বিভিন্ন দায়িত্বে ছিলেন।

ই-কমা’র্স প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত ছিলেন তাহসান।মিথিলা ছিলেন ইভ্যালির ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছাদূত। শবনম ফারিয়া প্রধান জনসংযোগ কর্মক’র্তা ছিলেন। তারা ইভ্যালির প্রতারণায় সহযোগিতা করেছেন বলে মা’মলার অ’ভিযোগে বলা হয়েছে।

সাদ স্যাম রহমান অ’ভিযোগে উল্লেখ করেন, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও এতে সহায়তা করেছেন তাহসান, মিথিলা ও ফারিয়া। আত্মসাৎ করা টাকার পরিমাণ তিন লাখ ১৮ হাজার। যা তিনি এখনও উ’দ্ধার করতে পারেননি।

মা’মলার এজাহার সূত্রে জানা যায়, তাহসান, মিথিলা ও শবনম ফারিয়া ইভ্যালির বিভিন্ন দায়িত্বে ছিলেন। তাদের উপস্থিতি এবং তাদের বিভিন্ন প্রমোশনাল কথাবার্তার কারণে আস্থা রেখে বিনিয়োগ করেন সাদ স্যাম রহমান। এসব তারকার কারণে মা’মলার বাদী প্রতারিত হয়েছেন বলে অ’ভিযোগে উল্লেখ করা হয়।

ওসি ইকরাম আলী বলেন, এ মা’মলায় ইভ্যালির এমডি মোহাম্ম’দ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রে’প্তার দেখানো হয়েছে। বাকিদের বিষয়ে ত’দন্ত চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: